শিরোনাম
ডিমলায় আ.লীগের সভাপতি আফতাব ও সাধারণ সম্পাদক মিন্টু
প্রকাশ : ০৩ অক্টোবর ২০১৯, ১০:২৬
ডিমলায় আ.লীগের সভাপতি আফতাব ও সাধারণ সম্পাদক মিন্টু
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারী ডিমলা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২অক্টোবর) দিনব্যাপী ডিমলা ইসলামিয়া মহাবিদ্যালয় মিলনায়তনে বিভিন্ন কর্মসুচির মাধ্যমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।


একই দিনে দুপুরে ভোট গ্রহণ শুরু হয়ে সন্ধ্যায় তা গননা শেষে ফলাফলা ঘোষণা করেন অনুষ্ঠানের বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ এবং অনুষ্ঠানের প্রধান বক্তা ও সংগঠনটির জেলা সাধারণ সম্পাদক অ্যাড. মমতাজুল হক।


সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি পদে পুনরায় নির্বাচিত হয়েছেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। সাধারণ সম্পাদক পদে চারজন প্রার্থীর মধ্যে মোট ১৯৮ ভোট পেয়ে সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা ও যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু নির্বাচিত হয়েছেন। তার নিটকতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম ৬৩টি ভোট পেয়ে পরাজিত হন।


একই পদে অন্য দুই প্রার্থীর মধ্যে উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক লুৎফর রহমান ৪৭টি ভোট এবং শাহআলম ছয়টি ভোট পেয়ে পরাজিত হয়েছেন।


সম্মেলনে উপজেলার ১০টি ইউনিয়নের মধ্যে মোট ভোটার সংখ্যা ৩২৫ জন হলেও বিভিন্ন কারণে ভোট নষ্ট হয়েছে নয়টি।
এর আগে সকালে সম্মেলনের উদ্বোধন করেন সাবেক পানি সম্পদ মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক-বিএম মোজাম্মেল হক।


বিবার্তা/সুজন/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com