শিরোনাম
স্ত্রীকে হত্যার পর পুড়িয়ে দিলেন স্বামী
প্রকাশ : ০২ অক্টোবর ২০১৯, ২২:৩৫
স্ত্রীকে হত্যার পর পুড়িয়ে দিলেন স্বামী
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার সাঘাটা উপজেলায় এনজিওর কিস্তির টাকা নিয়ে বিরোধে স্ত্রী সেলিনা বেগমকে শ্বাসরোধে হত্যার পর মরদেহ আগুনে পুড়িয়ে দিয়েছেন স্বামী ময়নাল হোসেন।


বুধবার (২ আক্টোবর) দুপুরে উপজেলার ভরতখালী ইউনিয়নের চিথুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।


এলাকাবাসী ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, দুপুরের দিকে স্বামী ময়নাল হোসেনের সঙ্গে দুই সন্তানের জননী সেলিনা বেগম এনজিওর কিস্তির টাকা নিয়ে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে স্বামী ময়নাল স্ত্রী সেলিনাকে শ্বাসরোধ করে হত্যা করেন। পরে শয়ন কক্ষের মেঝেতে ফেলে স্ত্রীর মরদেহে আগুন ধরে দিয়ে ময়নাল পালিয়ে যান। বিষয়টি প্রতিবেশীরা জানতে পেরে নিহতের বাবা-মা ও সাঘাটা থানা পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়। মরদেহের পাশে পুড়ে যাওয়া অল্প কিছু টাকা ও স্থানীয় এনজিও সমাজ কল্যাণ সংস্থার (এসকেএস) কিস্তির বই পাওয়া যায়।


এ বিষয়ে উল্যাবাজার এসকেএস শাখা অফিসের ব্যবস্থাপক আনারুল ইসলাম জানান, পুড়ে যাওয়া বইটি কিস্তির বই নয়। এটা এসকেএস’র স্বাস্থ্য সেবার কার্ড।


এ বিষয়ে সাঘাটা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আজিজুর রহমান বলেন, এটি হত্যা না আত্মহত্যা তা ময়না তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।


বিবার্তা/রুবেল/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com