শিরোনাম
ধর্ষিতার বাবাকে মিথ্যা মামলায় জেল হাজতে প্রেরণ
প্রকাশ : ০২ অক্টোবর ২০১৯, ১৮:১২
ধর্ষিতার বাবাকে মিথ্যা মামলায় জেল হাজতে প্রেরণ
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের হাতীবান্ধায় মেয়েকে ধর্ষণের দায়ে থানায় মামলা করায় প্রতিপক্ষরা মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়ে ধর্ষিতার বাবাকেই জেল হাজতে প্রেরণ করেছে।


বুধবার (২ অক্টোবর) দুপুরে ধর্ষিতার মা ও মামলার বাদী ভ্যান চালক মতিয়ারের স্ত্রী আনঞ্জু আরা লিখিতভাবে সাংবাদিকদের অভিযোগ করেছেন। এরআগে সোমবার (৩০ সেপ্টেম্বর) রাতে হাতীবান্ধা থানা পুলিশ ধর্ষিতার বাবা ভ্যান চালক মতিয়ার রহমানকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছেন।


জানা গেছে, লালমনিরহাট জেলার হাতীবান্ধায় ভেলাগুড়ি ইউনিয়নের বনচৌকি গ্রামের ভ্যান চালক মতিয়ার রহমানের ৮ম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে ধর্ষণ করে ওই গ্রামের মৃত ফরিমুদ্দিনের ছেলে আব্দুর রহমান (৩০)।


এ ঘটনায় ওই স্কুল ছাত্রী বাদী হয়ে ৫ মার্চ ২০১৮ সালে আব্দুর রহমানসহ জড়িত আরো দুইজনকে আসামি করে লালমনিরহাট আদালতে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। বর্তমানে মামলাটি চলমান রয়েছেন। এ ঘটনায় জের ধরে আব্দুর রহমান ও তার দলবল ধর্ষণ মামলা তুলে নিতে ভ্যান চালক মতিয়ার রহমানকে প্রাণ নাশের হুমকি প্রদান করেন।


এ ঘটনার পর ২৮ আগস্ট তারিখে হাতীবান্ধা উপজেলার বনচৌকি সীমান্তে ভারতীয় নাগরিকের সাথে টাকা ভাগাভাগি নিয়ে সীমান্তে ভারতীয় কয়েকজন নাগরিক আব্দুর রহমানকে কুপিয়ে রক্তাক্ত করে সীমান্তে ফেলে পালিয়ে যান। পরে এ বিষয়ে সীমান্তের ৯০৮ নং মেইল পিলারের কাছে বিজিবি ও বিএসএফের মধ্য পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়।


পরে আব্দুর রহমান পূর্ব শত্রুকার জেরে ধর্ষণ মামলার বাদী মতিয়ার রহমান ভ্যান চালকসহ চারজনের বিরুদ্ধে মারপিট ও জখমের একটি মামলা লালমনিরহাট আদালতে দায়ের করেন। মামলার পর সোমবার রাতে হাতীবান্ধা থানা পুলিশ ভ্যান চালক মতিয়ার রহমানকে গ্রেফতার করে আদালতে পাঠান।


এ বিষয় হাতীবান্ধা বনচৌকি সীমান্তেন বিজিবি ক্যাম্পের হাবিলদার তোজাম্মেল হক বলেন, ২৮ আগস্ট সীমান্তে আব্দুর রহমানে উপর কয়েকজন ভারতীয় হামলা করে। এ বিষয়ে আমরা পতাকা বৈঠকের মধ্যে বিএসএফকে বিষয়টি জানিয়েছি। আব্দুর রহমানের বিরুদ্ধে দুইটি মাদক মামলা রয়েছে।


ভ্যান চালক মতিয়ারের স্ত্রী আনঞ্জু আরা বলেন, আমরা খুব অসহায় আব্দুল রহমানে নামে মামলা করায় সে প্রতিনিয়তে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছেন। বাড়িতে থাকতে দিচ্ছে না। আবার মিথ্যা মামলা দিয়ে আমার স্বামীকে জেলে পাঠিয়েছেন। এখন সন্তান নিয়ে অসহায় হয়ে পড়েছি।


ভেলাগুড়ি ইউনিয় চেয়ারম্যান মহির উদ্দিন জানান, ধর্ষণ মামলার জের ধরে আব্দুল রহমান ভ্যান চালক মতিয়ারের নামে মিথ্যা মামলা করে তাকে হাজতে পাঠিয়েছেন। এবিষয়ে থানার ওসি সাহেবের সাথে আমার কথা হয়েছে।


এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আদালতে মামলা করায় আমরা আসামিকে গ্রেফতার করছি। বিষয়টি তদন্ত করে আদালতে পাঠাব।


বিবার্তা/জিন্না/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com