শিরোনাম
গভীর রাতে পেঁয়াজের গোডাউনে অভিযান
প্রকাশ : ০২ অক্টোবর ২০১৯, ০৯:২২
গভীর রাতে পেঁয়াজের গোডাউনে অভিযান
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে গভীর রাতে বিভিন্ন পেঁয়াজের গোডাউনে র‌্যাব পুলিশ বিজিবি ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের সমন্বয়ে গঠিত টাক্সফোর্স অভিযান চালিয়েছে। তারা ওই সব গোডাউনে বিপুল পরিমাণ পেঁয়াজ দেখতে পান।


মঙ্গলবার (১অক্টোবর) রাত ১২টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট দেওয়ান আকরামুল হকের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। বুধবার (২অক্টোবর) সকালের মধ্যে এসব পেঁয়াজ বাজারজাত করা না হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সংশ্লিষ্ট ব্যবসায়ীদের জানিয়েছে দলটি।


ভোমরা বন্দরের ব্যবসায়ীরা জানান, টাক্সফোর্সের দল প্রথমে কাস্টমস সংলগ্ন একটি পেঁয়াজের গোডাউনে অভিযান চালায়। ওই গোডাউনে বিপুল পরিমাণ পেঁয়াজ দেখতে পায় টাক্সফোর্স দল।


এরপর কর্তৃপক্ষকে ডেকে এনে বুধবার (২অক্টোবর) সকালে এসব পেঁয়াজ বাজারজাত করার নির্দেশ দেন। পাশাপাশি আরো ৫/৬টি পেঁয়াজের গোডাউনে পৌঁছায় টাক্সফোর্স দলটি।



নির্বাহী ম্যাজিস্ট্রেট দেওয়ান আকরামুল হক জানান, ভারত সরকার পেঁয়াজ রফতানি বন্ধ ঘোষণার আগে কিছু অসাধু ব্যবসায়ী বেশি মুনাফার লোভে পেঁয়াজ গোডাউনে মজুত করে কৃত্রিম সংকট সৃষ্টি করেছেন।


প্রতিটি গোডাউন প্রশাসনের নজরদারিতে রাখা হয়েছে। বিপুল পরিমাণ পেঁয়াজ বুধবার সকালেই বাজারজাত করার নির্দেশনা দেয়া হয়েছে। যথা সময়ে পেঁয়াজ বাজারজাত করা না হলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান টাস্কফোর্সের ওই নির্বাহী ম্যাজিস্ট্রেট।


বিবার্তা/এরশাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com