শিরোনাম
‘রংপুর উপ-নির্বাচনে কোনো অনিয়ম বরদাশত করা হবে না’
প্রকাশ : ০১ অক্টোবর ২০১৯, ১৬:৪৮
‘রংপুর উপ-নির্বাচনে কোনো অনিয়ম বরদাশত করা হবে না’
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা বলেছেন, রংপুর সদর-৩ আসনের উপ-নির্বাচনে ভোট কেন্দ্রে ভোটাররা নিরাপদে ভোট দিতে আসবেন। তারা নিরাপদে ভোট দিয়ে বাড়িতে ফিরে যাবেন এ জন্য সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে।


তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন নির্বাচনে কারচুপি কিংবা ভোট কেন্দ্র দখল সহ যে কোনো অনিয়ম পেলে সেই ভোট কেন্দ্র সহ যেখানেই সমস্যা সেই সব ভোট কেন্দ্র বন্ধ করে দেয়া হবে। এ ব্যাপারে কোনো অনিয়ম বরদাশত করা হবে না। আমরা এ সবের সঙ্গে কোনো কম্প্রোমাইজ করবো না।


সোমবার (১ আক্টোবর) দুপুরে রংপুরের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রংপুর সদর-৩ আসনের উপ-নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা সভা শেষে সাংবাদিকদের সাথে আলাপ কালে এসব কথা বলেন।


সিইসি রোহিঙ্গাদের ভোটার হবার বিষয়টি নির্বাচন কমিশনের ব্যর্থতা নয় দাবি করে বলেন, ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করা হয়েছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।


তিনি বলেন, নির্বাচন কমিশনের সার্ভারে ১০ কোটি ৪০ লাখ ভোটারের সব ডাটা আছে। সেখানে কোনো রোহিঙ্গার নাম ওঠেনি। ১১ লাখ রোহিঙ্গা আছে এদের মধ্যে দুষ্ট প্রকৃতির যারা তাদের আমরা প্রতিহত করেছি। খবর পাবার সঙ্গে সঙ্গে এটা প্রতিহত করা সম্ভব হয়েছে।


তিনি বলেন, নির্বাচন কমিশনের সার্ভার থেকে নয় ওরা ভোটার আইডি কার্ড জালিয়াতি করে এসব করার চেষ্টা করেছে।


এদিকে আইনশৃঙ্খলা কমিটির সভায় জেলা প্রশাসক আসিব আহসানের সভাপতিত্বে নির্বাচন কমিশনের সিনিয়র সচিব আলমগীর হোসেনসহ নির্বাচন কমিশনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং আইনশৃঙ্খলা কমিটির কর্মকর্তাবৃন্দ বক্তব্য রাখেন।


বিবার্তা/সোহেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com