শিরোনাম
সারাদেশে শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে: শিক্ষামন্ত্রী
প্রকাশ : ০১ অক্টোবর ২০১৯, ১৫:৫৮
সারাদেশে শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে: শিক্ষামন্ত্রী
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, শুদ্ধি অভিযান শুধু ঢাকা শহরে নয়, চাঁদপুরসহ সারাদেশেই অব্যাহত থাকবে। ক্যাসিনো থেকে শুরু করে দুর্নীতিবাজ কেউই পার পাবে না। দল দেখে শুদ্ধি অভিযান চালানো হয় না। সন্ত্রাসী, চাঁদাবাজ, দুর্নীতিবাজ কোন দলের তা শেখ হাসিনা দেখেন না। তিনি যেভাবে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন, দেশের মানুষও তাকে সমর্থন দিয়ে যাচ্ছে।


মঙ্গলবার (১ অক্টোবর) দুপুরে চাঁদপুর সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।


মন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার সব সময়ই অন্যায়ের বিরুদ্ধে সক্রিয়। দেশের উন্নয়নের লক্ষ্যে সচেষ্ট। তারই অংশ হিসেবে দেশে শুদ্ধি অভিযান চলছে। দলমত নির্বিশেষে সারাদেশে এ অভিযান অব্যাহত থাকবে।


দীপু মনি বলেন, চাঁদপুর অপেক্ষাকৃত অনেক ধরনের অপরাধ থেকে মুক্ত। যার কারণে আমরা গর্ব অনুভব করি। তারপরেও যদি কোথাও কোনো সমস্যা থাকে, তা নিরসনে কাজ করা হবে।


পরে মন্ত্রী একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং শিক্ষার্থীদের মধ্যে গাছের চারা বিতরণ করেন।


এছাড়া বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে বঙ্গমাতা-বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগের নবনির্মিত বহুতল ভবনের উদ্বোধন করবেন।


এসময় জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান, পুলিশ সুপার মাহাবুবুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলালসহ প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদসহ বিভিন্ন স্তরের নেতারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/এরশাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com