শিরোনাম
চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৪০
চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম নগরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. আইয়ুব (২৬) নামে হত্যা মামলার এক আসামি নিহত হয়েছে।


সোমবার (৩০ সেপ্টেম্বর) ভোরে নগরের অনন্যা আবাসিক সংলগ্ন দক্ষিণ কুয়াইশ এলাকায় এ ঘটনা ঘটে। আইয়ুব হাটহাজারী থানাধীন কুয়াইশ এলাকার মো. সোলায়মানের ছেলে।


চান্দগাঁও থানার ওসি আবুল কালাম বলেন, গত ২৫ সেপ্টেম্বর কালুরঘাট বিসিক এলাকায় দুইজন শ্রমিক ছিনতাইয়ের শিকার হন। এসময় বাচ্চু হাওলাদার নামে এক শ্রমিক বাধা দিলে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।


ওসি বলেন, এ ঘটনার পর ভিডিও ফুটেজ সংগ্রহ করে এক আসামিকে গ্রেফতার করা হয়। সে ইতোমধ্যে আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে। তার দেয়া তথ্যমতে অন্য আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করে।


ওসি আরো বলেন, সোমবার ভোররাতে শ্রমিক হত্যার ঘটনায় জড়িত কয়েকজন দক্ষিণ কুয়াইশ এলাকায় অবস্থান করার খবর পেয়ে পুলিশ সেখানে যায়। এসময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে ছিনতাইকারীরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ এক যুবককে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আবুল কালাম বলেন, ভিডিও ফুটেজ পর্যালোচনা করে দেখা যায়, নিহত আইয়ুব বিসিক এলাকায় ছিনতাইয়ের ঘটনায় জড়িত। ঘটনাস্থল থেকে একটি এলজি, ৬ রাউন্ড কার্তুজ, দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com