শিরোনাম
কমলনগরে শ্বশুর বাড়ি থেকে যুবকের মৃতদেহ উদ্ধার
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০১৯, ১৬:১৩
কমলনগরে শ্বশুর বাড়ি থেকে যুবকের মৃতদেহ উদ্ধার
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরের কমলনগরে শ্বশুর বাড়ি থেকে আল আমিন (২৭) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৯ সেপ্টেম্বর) সকালে পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।


এর আগে শনিবার গভীর রাতে উপজেলার চরকাদিরা ইউনিয়নের চরবসু গ্রামে শ্বশুর বাড়িতে বিষপানে আল আমিনের মৃত্যুর ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানিয়েছেন। তবে তার ভাই জসিমের দাবি- এটি পরিকল্পিত হত্যা।


জানা গেছে, আল-আমিন উপজেলার চরজগবন্ধু ইউনিয়নের সাহেবের হাট গ্রামের বেলায়েত হোসেন মাঝির ছেলে। নদী ভাঙনে সবকিছু হারিয়ে তারা চরকাদিরা ইউনিয়নে ভাড়া বাড়িতে থাকেন। তবে আল আমিন শ্বশুর বাড়িতে ঘর জামাই থাকতেন। তিনি পেশায় জেলে ছিলেন। তার দেড় বছরের একটি ছেলে সন্তান রয়েছে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, আল আমিন শনিবার বিকেলে বিষপান করে। পরে সে অসুস্থ হয়ে পড়ে। বাড়ির লোকজন বুঝতে পেরে স্থানীয়দের সহযোগিতায় বিভিন্নভাবে বিষমুক্ত করার চেষ্টা করে। এতে কিছুটা সুস্থ হলেও তাকে আর হাসপাতালে নেয়া হয়নি। পরে রাতেই বিষক্রিয়া হয়ে তিনি মারা যান।


এদিকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ এনে নিহত আল আমিনের ভাই জসিম বলেন, আমার ভাইয়ের স্ত্রী নাজমা ফোনে একটি ছেলের সঙ্গে কথা বলছে। ফোনে কথা বলতে বাধা দিলে আল আমিনের ওপর নাজমা ক্ষিপ্ত হয়ে ওঠে। পরে দুইজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে নাজমা ও তার বাবা আজাদ মাঝি, মা, বোন, চাচা আমার ভাইকে মারধর করে। পরে জোরপূর্বক মুখে বিষ ঢেলে দিয়ে আমার ভাইকে হত্যা করা হয়। কয়েকদিন আগেও আমার ভাইকে তারা মারধরে করেছিল। আমি হত্যাকারীদের বিচার চাই।


কমলনগর থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারেফ হোসেন বলেন, এ ঘটনায় নিহতের বাবা বেলায়েত বাদী হয়ে অপমৃত্যুর মামলা করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের চূড়ান্ত প্রতিবেদন পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/সুমন/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com