শিরোনাম
লালমনিরহাটে যুবতীসহ চার মাদক ব্যবসায়ী আটক
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২১
লালমনিরহাটে যুবতীসহ চার মাদক ব্যবসায়ী আটক
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটে পুলিশের ৩টি পৃথক অভিযানে সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৪ হাজার ১৫০ পিস ইয়াবাসহ কলি আক্তার (২২) নামে এক যুবতীসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।


শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে সদর থানার ওসি মাহফুজ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।


শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাতে পুলিশ সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা টোল প্লাজায় পৃথক দুইটি অভিযানে ৪ হাজার ৫০ পিস ইয়াবাসহ ৩ জন ও মোগলহাট ইউনিয়নের সাকোয়া বাজার থেকে ১০০ পিস ইয়াবাসহ এক যুবতী মাদক ব্যবসায়ীকে আটক করে।


আটককৃতরা হলেন- কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার বলিয়ামারী এলাকার ফুল মিয়ার ছেলে রিপন মিয়া (২২), খাগড়াছড়ির মহলছড়ি উপজেলার কাটিংটিলা এলাকার শাহাজামালের ছেলে শাহিনুজ্জামান, কুড়িগ্রামের চিলমারী উপজেলার গাবেরতল সোনারীপাড়া এলাকার মোহাম্মদ আলির ছেলে মুকুল মিয়া (২৩) ও পৌরসভার টিএন্ডটি এলাকার মৃত আবুল হোসেনের যুবতী মেয়ে কলি আক্তার (২২)।


লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তিস্তা টোল প্লাজায় দুটি কোচে অভিযান চালিয়ে ৩ জনের নিকট থেকে ৪ হাজার ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।


অপরদিকে মোগলহাট ইউনিয়নের সাকোয়া বাজারে অভিযান চালিয়ে কলি আক্তার নামে এক যুবতীকে আটক করা হয়। পরে তার মাথার চুলের খোঁপা থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।


আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সদর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে তিনটি পৃথক মামলা করা হয়েছে বলেও জানান ওসি মাহফুজ আলম।


বিবার্তা/জিন্না/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com