শিরোনাম
সুনামগঞ্জে নৌকাডুবি: ১০ লাশ উদ্ধারে অভিযান শেষ
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৫০
সুনামগঞ্জে নৌকাডুবি: ১০ লাশ উদ্ধারে অভিযান শেষ
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জের দিরাই উপজেলার কালিয়াকুটা হাওরে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ সবার লাশ উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ।


বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে ভোর ৬টার দিকে চারজনের এবং সকাল ১০টার দিকে একজনের ও বেলা সাড়ে ১২টার দিকে এক নারীর লাশ হাওর থেকে উদ্ধার করা হয়। দিরাই থানার ওসি কে এম নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।


যাদের লাশ উদ্ধার করা হয়েছে, তারা হলেন- দিরাই উপজেলার রফিনগর ইউনিয়নের মাছিমপুর গ্রামের রইতনু নেছা (৩৫), একই গ্রামের শান্তা বেগম (৪), চরনাচর ইউনিয়নের পেরুয়া গ্রামের করিমা বেগম (৬২) ও নোয়ার চর গ্রামের আসাদ মিয়া (৬), একই গ্রামের আজিরুন নেসা (৩০) দিরাই উপজেলার মাসুমপুর গ্রামের তাসমিনা বেগম (১১)।


মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার মাছিমপুর গ্রামের শামিম (২), আবির (৩), নোয়ারচর গ্রামের সোহান (২) ও আজমের (২) লাশ উদ্ধার করা হয় বলে জানান ওসি।


নজরুল ইসলাম জানান, মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার রফিনগর ইউনিয়নের মাছিমপুর থেকে একটি যাত্রীবাহী নৌকা ২৫-৩০ জন যাত্রী নিয়ে উপজেলার চরনাচর ইউনিয়নের পেরুয়া গ্রামে যাচ্ছিল। পথে রফিনগর ইউনিয়নের কালিয়াকুটা হাওরে দমকা বাতাসে নৌকাটি ডুবে যায়।


এর মধ্যে বুধবার বেলা সাড়ে ১২টার তাসমিনা নামে এক নারীর লাশ পাওয়ার পর উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়েছে বলে ওসি জানান।


দিরাই উপজেলা চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী বলেন, তাদের পক্ষ থেকে নিহতদের পরিবারকে সহযোগিতা করা হবে।


বিবার্তা/এরশাদ/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com