শিরোনাম
ক্যাসিনোবিরোধী অভিযানে অপরাধ কমবে: সেনাপ্রধান
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৯, ১৫:১৪
ক্যাসিনোবিরোধী অভিযানে অপরাধ কমবে: সেনাপ্রধান
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ক্যাসিনোর বিরুদ্ধে চলমান অভিযানকে স্বাগত জানিয়েছেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সাভার সেনানিবাসের মিলিটারি ফার্মে অত্যাধুনিক মিল্কিং পার্লারের উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।


সেনাপ্রধান বলেন, ‘দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে শক্তিশালী অবস্থান সেটার বহিঃপ্রকাশ হয়েছে। এ ধরনের একটা ড্রাইভ দরকার। আমি এটাকে স্বাগত জানাই।’


চলমান অভিযানকে অব্যাহত রাখার তাগিদ দিয়ে আজিজ আহমেদ বলেন, প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন, তা অত্যন্ত পজেটিভ। ঠিকঠাক মতো এ অভিযান চললে অনেক অপরাধ কমে আসবে।


এ সময় সেনাবাহিনী নাম ভাঙিয়ে সৈনিক ক্লাব কিংবা রিটায়ার্ড আর্মড ফোর্সেস ক্লাবের নামে যারা এ ধরনের অনৈতিক কার্যক্রম চালিয়েছে, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দেন সেনাপ্রধান। তিনি বলেন, এ বিষয়টি আমাদের নজরে এসেছে। গোয়েন্দা সংস্থাগুলোকে এ ব্যাপারে আরও খোঁজখবর নিতে বলা হয়েছে। আমি নিশ্চিত করে বলছি, এ বিষয়ে আমাদের যা করণীয় আমরা তা করব।


আয়ারল্যান্ডের প্রযুক্তিতে সরকারি পর্যায়ে স্থাপিত প্রথম এই মিল্কিং পার্লার থেকে জীবাণুমুক্ত ও স্বাস্থ্যসম্মত উপায়ে প্রতি ১৫ মিনিটে একসঙ্গে ২০টি গাভী থেকে দুধ সংগ্রহ করা হবে। যা থেকে ডেইরি ফার্ম ব্যবস্থাপনায় সময় ও শ্রম সাশ্রয় হবে বলেও জানান সেনাপ্রধান।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com