ঝিনাইদহে ফেনসিডিলসহ আটক ২
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৪৫
ঝিনাইদহে ফেনসিডিলসহ আটক ২
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের কোটচাঁদপুরে ৪০০বোতল ভারতীয় ফেনসিডিলসহ ইমন (৩২) ও ফহিম (১৭) নামে দু’জনকে আটক করেছে পুলিশ। সোমবার (২৩ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে শহরের সন্তোষপুর মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।


ইমন কোটচাঁদপুর শহরের বেনেপাড়ার মোঃ খোকন মিয়ার ছেলে এবং ফাহিম বলুহর কুরিপাড়ার হযরত আলীর ছেলে।


শাহাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমামুল ইসলাম জানান, সোমবার (২৩ সেপ্টেম্বর)গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একটি ট্রাকে করে মাদক পাচার হচ্ছে। এরপর রাত সাড়ে ৩টার দিকে জীবননগর থানার সন্তোষপুর মোড়ে আমরা অবস্থান করি।এসময় মাদক বহনকারি ট্রাকটি সন্তোষপুর মোড়ে আসলে আমরা থামার জন্য সিগনাল দেই। কিন্তু ট্রাকচালক ইমন ট্রাক না থামিয়ে দ্রুত গতিতে জীবননগর-কোটচাঁদপুর বাইপাস সড়কে পালাতে থাকে।


এ সময় আনসার ব্যাটেলিয়ান মোঃ ফারুক মিয়াকে সাথে নিয়ে পুলিশ ট্রাকটিকে ধাওয়া করতে থাকে। এক পর্যায় ট্রাকটি কোটচাঁদপুর শহরের নতুন গরুর হাট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে ‍গুরুত্বর আহত হয় ট্রাক চালক ইমন।


পরে স্থানীয় থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সহায়তায় ইমনকে উদ্ধার করে কোটচাঁদপুুর স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশি পাহারায় ভর্তি করা হয়। এ সময় ট্রাকটিতে তল্লালি চালিয়ে ৪০০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।


এ ঘটনায় জীবননগর থানায় মামলার প্রস্ততি চলছে এবং ট্রাকটি জব্দ করা হয়েছে।


বিবার্তা/রায়হান/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com