আদিতমারীতে গুলিবিদ্ধ সন্ত্রাসী গ্রেফতার
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৫:১৬
আদিতমারীতে গুলিবিদ্ধ সন্ত্রাসী গ্রেফতার
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় আসামি ছিনিয়ে নেয়ার সময় সাইফুল ইসলাম (৩০) নামে এক চিহ্নিত সন্ত্রাসীকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে আদিতমারী থানা পুলিশ।


সোমবার (২৩ সেপ্টেম্বর) ভোরে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পূর্ব দিঘলটারী রাবার ডাম ব্রীজ এলাকায় গুলিবিদ্ধ অবস্থায় তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই এলাকার ভারতীয় সীমান্তবর্তি ডিক্রিচর গ্রামের নুর কাশেমের ছেলে।


আদিতমারী থানার ওসি সাইফুল ইসলাম বলেন, মাদকসহ পাচারকারী চক্রের মূল হোতা সাইফুল ইসলাম কাটাতারের বেড়াহীন ভারতীয় সীমান্ত ঘেঁষায় বসবাস করে অপরাধে জড়িয়ে পড়েন। অপরাধ সংগঠনের পরপরেই কৌশলে ভারতে অবস্থান নেয়ায় ইতোপুর্বে তাকে গ্রেফতার করতে একাধিকবার অভিযান চালায় পুলিশ। এর মধ্যে একটি অভিযানে উপ পরিদর্শক(এসআই) জাহিদকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।
তিনি বলেন, পুলিশের উপর হামলার মামলায় আসামি সাইফুলকে গ্রেফতারে উপ সহকারী (এসআই) মিজানসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে দীর্ঘলটারী রাবার ডাম এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপর আক্রমন করে পালানোর চেষ্টা করলে পুলিশ ৫ রাউন্ড রাবার বুলেট ছুড়লে সন্ত্রাসী সাইফুল আহত হন। পরে পুলিশ তাকে গ্রেফতার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। এ সময় ঘটনাস্থল থেকে ৫০ বোতল ফেনসিডিল ও কিছু দেশি অস্ত্র উদ্ধার করা হয়।


এ ঘটনায় সন্ত্রাসীদের হামলায় এক এসআইসহ তিনি পুলিশ সদস্য আহত হয়ে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেন।


গ্রেফতার সাইফুলের বিরুদ্ধে দুইটি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে আরো একটি মামলা দায়ের করে থানা পুলিশ বলে জানান ওসি সাইফুল ইসলাম।


উল্লেখ্য, ২০১৭ সালের ২০ ফেব্রুয়ারিতে এই সাইফুল আদিতমারী থানার তত্কালীন এসআই জাহিদ হাসানকে (বর্তমানে লালমনিরহাট সদর থানায় কর্মরত) গ্রেফতার এড়াতে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা চেষ্টা করেছিল। ওই ঘটনায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে প্রায় দুই মাস হাসপাতালে ছিলেন এসআই জাহিদ।


বিবার্তা/জিন্না/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com