শিরোনাম
হামলা করে ছাত্র আন্দোলন দমানো যায় না: ছাত্র ইউনিয়ন
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ২১:০৪
হামলা করে ছাত্র আন্দোলন দমানো যায় না: ছাত্র ইউনিয়ন
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদ ও ভিসির পদত্যাগের দাবিতে কক্সবাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কক্সবাজার জেলা শাখা।


এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাদের অনিয়মতান্ত্রিক ভাবে ভর্তির বিরুদ্ধে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদ ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে চলমান ছাত্র আন্দোলনের প্রতি সংহতি জ্ঞাপন করে।


রবিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহীদ মিনার থেকে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলোত্তর সংক্ষিপ্ত পথ সমাবেশে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কক্সবাজার জেলা সংসদের সভাপতি অন্তিক চক্রবর্তীর সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক তনয় দাশের সঞ্চালনায় বক্তব্য রাখেন কক্সবাজার সরকারি কলেজ ছাত্র ইউনিয়নের আহবায়ক শেখ হামিম তানজিন, সদস্য সচিব বাবলু দে, শহর ছাত্র ইউনিয়ন নেতা মুক্তাদিল বিল্লাহ জয়।


এসময় উপস্থিত ছিলেন উদীচী কক্সবাজার জেলা সংসদ সংগঠক মোঃ আবছার, ছাত্র ইউনিয়ন কক্সবাজার কলেজের যুগ্ম আহবায়ক বিবেক চক্রবর্তী, সিটি কলেজ ছাত্র ইউনিয়ন নেতা মোহাইমিন রানি, মার্শাল আয়ুব, তানভির নিলয়, ক্লোরিন চাকমা ও রিমঝিম ইসলাম।


বক্তারা বলেন, দুর্নীতিবাজ-স্বৈরাচারী বিশ্ববিদ্যালয়ের উপাচার্যদের বহিষ্কার করার দাবি জানান। সাধারণ ছাত্রদের গণতান্ত্রিক আন্দোলনের উপর হামলা সরকারের অগণতান্ত্রিক আচরণ ও স্বৈরশাসক চরিত্রের বহিঃপ্রকাশ।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com