শিরোনাম
বিএনপির ভাইস চেয়ারম্যান দুদুর বিরুদ্ধে রংপুরে মামলা
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৯:১৬
বিএনপির ভাইস চেয়ারম্যান দুদুর বিরুদ্ধে রংপুরে মামলা
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টকশোতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা ও সরকারকে উৎখাতের ঘোষণা দেয়ার অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মামলা হয়েছে রংপুরের একটি আদালতে।


রবিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে এ মামলা দায়ের করা হয়। তবে সন্ধ্যা ৭টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত কোনো আদেশ দেননি বিচারক।


রংপুর জজ আদালতের পিপি আব্দুল মালেক জানান, একটি টেলিভিশনের টক শোতে বঙ্গবন্ধুর মতো করে প্রধানমন্ত্রীকে হত্যা এবং সরকার উৎখাতের ঘোষণা দিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান দুদু। তার এই ঘোষণা দণ্ডবিধির ৫০৬(২) ধারায় অপরাধ।


বিষয়টি জানিয়ে রংপুর মেট্রোপলিটন আমলী আদালতের বিচারক দেলোয়ার হোসেনের আদালতে রবিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে একটি মামলা করেন আইনজীবী আব্দুস সাত্তার।


মামলার ব্যাপারে রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু জানান, আমরা শঙ্কিত। ক্ষমতার লোভে জাতির জনক শেখ মুজিবুর রহমানকে যেভাবে স্বাধীনতা বিরোধী চক্রের আঁতাতে সপরিবারে হত্যা করা হয়েছে। একই ভাবে বিএনপি আজ বঙ্গবন্ধু কন্যাকে হত্যার ছক আঁকছেন। বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু মিডিয়াতে তাদের পরিকল্পনার কথা প্রকাশ করেছেন।


তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা হিসেবে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে আমাদের এক আইনজীবী মামলা করেছেন। হুমকিদাতার বিরুদ্ধে আদালত আইনি ব্যবস্থা নিবেন বলে আমরা আশা করছি।


বিবার্তা/সোহেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com