শিরোনাম
এবার চট্টগ্রামে ক্লাব ‘হ্যাং আউটে’ অভিযান, আটক ২
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৫৯
এবার চট্টগ্রামে ক্লাব ‘হ্যাং আউটে’ অভিযান, আটক ২
চট্টগ্রাম প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের ঘোষণার চার ঘণ্টার মাথায় চট্টগ্রামের একটি ক্লাবে অভিযান চালিয়ে অবৈধভাবে স্নোকার ও পুল খেলা চালানোর অপরাধে দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।


শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে নগরের আলমাস সিনেমা হল এলাকার ‘হ্যাং আউট’ নামের ক্লাবটিতে অভিযান পরিচালনা করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ। আটককৃতরা হলেন- খালেকুজ্জামান (৩০) ও রুবেল (২৭)।


কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, ‘হ্যাং আউট’ নামের ওই ক্লাবে অনুমোদন ছাড়াই স্নোকার ও পুল খেলা চালানো হতো। এখানে স্কুলের শিক্ষার্থীসহ উঠতি বয়সিরা গিয়ে বিপথগামী হচ্ছে বলে অভিযোগ রয়েছে।


তিনি বলেন, অভিযানে প্রাথমিকভাবে ২৭ জনকে আটক করা হলেও যাচাই-বাছাই শেষে ২৫ জনকে ছেড়ে দেয়া হয়েছে।


ওসি আরো বলেন, এ প্রতিষ্ঠানের মালিক খালেকুজ্জামান (৩০) ও রুবেল (২৭)-কে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


প্রসঙ্গত, শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্র আয়োজিত আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ মাদকসহ সব রকম অনিয়মের বিরুদ্ধে চট্টগ্রামেও অভিযান চালানো হবে হুঁশিয়ারি উচ্চারণ করেন।


এর আগে, গত ১৮ সেপ্টেম্বর অবৈধ জুয়া ও ক্যাসিনো চালানোর অভিযোগে র‌্যাবের হাতে আটক হন ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। অস্ত্র ও মাদকের পৃথক দুই মামলায় তাকে সাতদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।


সম্প্রতি ছাত্রলীগ ও যুবলীগের কয়েকজন নেতার বিষয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারপরই ছাত্রলীগের পদ হারান শোভন-রাব্বানী। এরপর আটক হন খালেদ। শুক্রবার যুবলীগের অপর আলোচিত নেতা জি কে শামীমকে নিকেতনের নিজ কার্যালয় থেকে আটক করা হয়।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com