শিরোনাম
শ্বশুরবাড়ির বাঁশঝাড় থেকে জামাতার ঝুলন্ত মরদেহ উদ্ধার
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪০
শ্বশুরবাড়ির বাঁশঝাড় থেকে জামাতার ঝুলন্ত মরদেহ উদ্ধার
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে শ্বশুরবাড়ির বাঁশঝাড় থেকে মাদকাসক্ত জামাতা মোস্তাফিজুর রহমান বিদ্যুতের (৪৫) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।


বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে রহস্যজনক এ ঘটনাটি ঘটেছে উপজেলার ধোপাখালী ইউনিয়নের কবিরাজবাড়ী গ্রামে শ্বশুর মতিউর রহমানের বাড়ির পেছনের বাঁশঝাড়ে।


মোস্তাফিজুর রহমান ধনবাড়ী উপজেলার বলিভদ্র ইউনিয়নের মতিউর রহমানের ছেলে। তিনি বুধবার রাতে শ্বশুরবাড়ি বেড়াতে যান বলে জানান তার ভাই শরিফ হোসেন ও বাবা মতিউর রহমান।


বিদ্যুত প্রায় ১৭ বছর আগে উপজেলার ধোপাখালী ইউনিয়নের কবিরাজবাড়ী গ্রামের স্কুল শিক্ষক মতিউর রহমানের মেয়ে লুৎফুন্নাহারকে বিয়ে করে দাম্পত্য জীবন শুরু করেন। তাদের সংসারে স্কুল পড়ুয়া একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।


পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার সকালে এলাকাবাসী শ্বশুরবাড়ির বাঁশঝাড়ে মোস্তাফিজুর রহমানের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এলাকাবাসী ও শ্বশুরবাড়ির লোকজন জানায়, মোস্তাফিজুর রহমান মাদকাসক্ত ছিলেন।


ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ধনবাড়ী থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল রহস্য জানা যাবে।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com