শিরোনাম
প্রেমিকের মৃত্যুর খবরে গলায় ফাঁস প্রেমিকার
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১২:৪৯
প্রেমিকের মৃত্যুর খবরে গলায় ফাঁস প্রেমিকার
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রেমিকের মৃত্যুর খবর শুনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বৈশাখী সরকার (১৫) নামে এক প্রেমিকা। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে সাতক্ষীরা জেলার তালা উপজেলার খেশরা ইউনিয়নের হরিণখোলা গ্রামে এ ঘটনা ঘটে।


প্রেমিক মিলন ঢালী (১৭) সাতক্ষীরা সদর উপজেলার ধূলিহর ইউনিয়নের রুদ্রপুর গ্রামের নির্মল ঢালীর ছেলে এবং স্থানীয় একটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। আর প্রেমিকা বৈশাখী সরকার তালা উপজেলার খেশরা ইউনিয়নের হরিণখোলা গ্রামের নিমাই সরকারের মেয়ে।


নিহত মিলন ঢালীর চাচাতো ভাই সুকুমার ঢালী বলেন, মিলন কলেজে লেখাপড়ার পাশাপাশি বাগেরহাটের ফরিকহাট এলাকায় পল্লী বিদ্যুতের খুঁটি লাগানোর কাজ করতো। আমাদের জানানো হয় মঙ্গলবার সন্ধ্যায় ইঞ্জিনভ্যান থেকে পড়ে আহত হয়ে মিলন মারা গেছে। পরবর্তীতে শোনা যায় বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে। মিলনের মুখটা থেতলে গেছে চেনার উপায় নেই। দুর্ঘটনায় মারা গেলে শরীরের অন্য কোথাও আঘাতের চিহ্ন থাকবে সেটিও নেই। তার মৃত্যু রহস্যজনক।


এদিকে মিলন ঢালীর মৃত্যুর খবর শুনে মঙ্গলবার মধ্যরাতে তালা উপজেলার খেশরা ইউনিয়নের হরিণখোলা গ্রামে মিলনের প্রেমিকা বৈশাখী সরকার গলায় রশি দিয়ে আত্নহত্যা করেছে।


ওই গ্রামের বাসিন্দা সুজায়েত আলী সানা জানান, বৈশাখী সরকার দশম শ্রেণিতে লেখাপড়া করে। মিলন ও বৈশাখীর মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। মঙ্গলবার সন্ধ্যায় মিলন মারা গেছে শুনে রাতে ঘরের মধ্যে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে বৈশাখী সরকার।


তালা থানার ওসি মেহেদী রাসেল বলেন, হরিণখোলাতে কোনো মেয়ে আত্মহত্যা করেছে বলে জানা নেই। এমন ঘটনা কেউ জানায়নি।


অন্যদিক সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাটি কেউ জানায়নি। খোঁজ নিচ্ছি।


বিবার্তা/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com