শিরোনাম
খুলনায় জিনিয়ার বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪০
খুলনায় জিনিয়ার বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থী ও ইংরেজি দৈনিক সান’র ক্যাম্পাস প্রতিনিধি ফাতেমা তুজ জিনিয়াকে সাময়িক বহিষ্কারের প্রতিবাদে খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের হাদী চত্বরে গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের উদ্যোগে এ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।


এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের শিক্ষক সহকারী অধ্যাপক মামুনুর রশিদ, সহকারী অধ্যাপক ছোটন দেবনাথ, প্রভাষক শরিফুল ইসলামসহ বিভিন্ন ডিসিপ্লিনের শিক্ষার্থীরা।


মানববন্ধনে উপস্থিত শিক্ষকরা অবিলম্বে জিনিয়ার বহিষ্কার আদেশ প্রত্যাহারেরও দাবি জানিয়ে বলেন, শিক্ষার্থীদের যেকোনো যৌক্তিক দাবিতে শিক্ষক হিসেবে আমাদের সমর্থন রয়েছে। এমন ন্যক্কারজনক ঘটনার প্রতিবাদে সারাদেশের সাংবাদিকতা বিভাগ, ক্যাম্পাস সাংবাদিকতার সংগঠন ও শিক্ষার্থীরা প্রতিবাদমুখর হয়ে উঠুক এবং জিনিয়াকে অতিদ্রুত বহিষ্কার আদেশ প্রত্যাহারের দাবি জানাচ্ছি।


উল্লেখ্য, ডেইলি সান ও দ্যা ডেইলি ক্যাম্পাসের বশেমুরবিপ্রবি শাখা প্রতিনিধি ফাতেমা তুজ জিনিয়াকে ফেসবুকে স্ট্যাটাস ও বিশ্ববিদ্যালয় পরিপন্থী সংবাদ প্রকাশের অভিযোগে বিশ্ববিদ্যালয় প্রশাসন তাকে সাময়িক বহিষ্কার করে। জিনিয়া বশেমুরবিপ্রবি’র আইন বিভাগের শিক্ষার্থী।


বিবার্তা/রেজাউল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com