স্বর্ণ পাচারকারী সেলিমের যাবজ্জীবন কারাদণ্ড
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১১:২৩
স্বর্ণ পাচারকারী সেলিমের যাবজ্জীবন কারাদণ্ড
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গায় স্বর্ণ পাচার মামলায় সেলিম মিয়া (২৪) নামে এক চোরাকারবারিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে চুয়াডাঙ্গার স্পেশাল ট্রাইব্যুনাল-১ এর বিচারক রবিউল ইসলাম এ রায় দেন।


এ সময় আদালতে আসামি উপস্থিত ছিলেন। দণ্ডপ্রাপ্ত সেলিম চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের আ. কাদেরের ছেলে।


মামলার বিবরণে জানা যায়, গোপন সংবাদে ২০১৮ সালের ৩১ অক্টোবর ভোরে চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের দর্শনা ফিলিং স্টেশনের কাছ থেকে সেলিমকে আটক করে চুয়াডাঙ্গা-৬ বিজিবি সদস্যরা। সে সময় তার কাছ থেকে দুটি বড় ও আটটি ছোট স্বর্ণের বার জব্দ করা হয়। জব্দ স্বর্ণের ওজন এক কেজি ৬৪৮ গ্রাম। যার বাজার মূল্য প্রায় ৬৩ লাখ ৫৭ হাজার ৬’শ টাকা।


এ ঘটনায় চুয়াডাঙ্গা-৬ বিজিবির হাবিলদার শওকত আলী বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে একই বছরের ৩০ নভেম্বর একমাত্র আসামি সেলিমকে অভিযুক্ত করে আদালতে অভিযোগ-পত্র (চার্জশিট) দাখিল করে পুলিশ। মামলায় মোট ছয়জন সাক্ষীর সাক্ষ্য-গ্রহণ শেষে অপরাধ প্রমাণিত হওয়ায় সোমবার বিকেলে এ রায় দেন বিচারক। এছাড়া জব্দ স্বর্ণের বারগুলো বাজেয়াপ্ত করারও আদেশ দেন।


বিবার্তা/সালেকিন/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com