শিরোনাম
ভোলায় জাল পাতা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, ২১:২৩
ভোলায় জাল পাতা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার তুলাতুলি এলাকার মেঘনা নদীতে জাল পাতা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে আবুল বাশার (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় মাকসুদ আলম নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ। তবে আটকের পর মাকসুদ পুলিশের কাছে থেকে পালিয়ে যায়।


সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে ভোলার বাপ্তার হাজিরহাট এলাকায় পুলিশকে ফাঁকি দিয়ে পালিয়ে যান তিনি।


জেলার পুলিশ সুপার (এসপি) সরকার মোহাম্মদ কায়সার জানান, একটি হত্যা মামলায় সোমবার সকালে মাকসুদকে আটক করেন ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই সুজন। এদিন দুপুরের দিকে ওই তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই রতন কুমার শীল আদালতে পাঠানোর উদ্দেশে মাকসুদকে নিয়ে ভোলা সদরে আসছিলেন। পথিমধ্যে হাজিরহাট এলাকায় হঠাৎ বৃষ্টি শুরু হলে তারা সেখানে দাঁড়িয়ে পড়েন। এসময় মাকসুদ পুলিশকে ফাঁকি দিয়ে পালিয়ে যায়।


তিনি আরো জানান, পালিয়ে যাওয়া আসামিকে আটকের জন্য সেখানে আরো পুলিশ মোতায়েন করা হয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।


উল্লেখ্য, রবিবার (১৫ সেপ্টেম্বর) ভোর রাতের দিকে ভোলা সদরের তুলাতুলি এলাকায় মেঘনা নদীতে জাল পাতা নিয়ে জেলে আব্দুল বাশার গ্রুপ ও মাকসুদ গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ৪/৫ জন আহত হয়। এসময় স্থানীয় জেলেদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন। পরে রবিবার দুপুরের দিকে বাশারের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তিনি মারা যান। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে ভোলা মডেল থানায় একটি হত্যা মামলা করেন। সেই মামলায় তোফায়েল ও মাকসুদ নামে ২ আসামিকে পৃথক স্থান থেকে আটক করে পুলিশ।


বিবার্তা/শাহীন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com