লামায় ডেইরি অ্যাসোসিয়েশনের কমিটি গঠন
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১০:৪০
লামায় ডেইরি অ্যাসোসিয়েশনের কমিটি গঠন
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নিরাপদ দুধ উৎপাদন ও সঠিক বাজার ব্যবস্থাপনা নিশ্চিতের লক্ষ্যে সারা দেশের মতো বান্দরবানের লামা উপজেলায়ও ডেইরি অ্যাসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে।


পৌরসভা এলাকার চাম্পাতলী গ্রামের ডেইরি খামার মালিক মো. মুছাকে সভাপতি ও ফাঁসিয়াখালী ইউনিয়নের কুমারী বাজার পাড়ার ডেইরি খামার মালিক মো. রেজাউল হককে সাধারণ সম্পাদক করে ৯ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।
এ উপলক্ষে গত বুধবার দুপুরে উপজেলার ডেইরি খামারিদের নিয়ে প্রাণিসম্পদ কর্মকর্তার কার্যালয়ে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. জুয়েল মজুমদারের সভাপতিত্বে সভায় উপজেলার সাতটি ইউনিয়ন ও একটি পৌরসভার ডেইরি খামার মালিকরা উপস্থিত ছিলেন।


সভায় সর্ব সম্মতিক্রমে রুপসীপাড়া ইউনিয়নের ইব্রাহিম লিড়ার পাড়ার ডেইরি খামার মালিক মো. আবদুর রহমান সহ-সভাপতি ও পাহাড় পাড়ার বাসিন্দা মো. মোজাম্মেল হোসেন যুগ্ম-সাধারণ সম্পাদক, পৌরসভা এলাকার রফিকুল ইসলাম কোষাধ্যক্ষ, রুপসীপাড়া ইউনিয়নের হাফেজ পাড়ার ডেইরি মালিক সমীর কান্তি দে, পৌরসভা এলাকার বড়নুনারবিল পাড়ার ডেইরি খামার মালিক মো. ইসহাক চৌধুরী, রাজবাড়ী এলাকার মো. আলী আশরাফ ও মো. মনির হোসেনকে সদস্য নির্বাচিত হন।


ডেইরি অ্যাসোসিয়েশনের কার্যকরী কমিটি গঠনের সত্যতা নিশ্চিত করে লামা উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. জুয়েল মজুমদার বলেন, উপজেলায় নিরাপদ দুধ উৎপাদন এবং তার সঠিক বাজার ব্যবস্থাপনা নিশ্চিতে কাজ করবে নবগঠিত কমিটির নেতারা।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com