শিরোনাম
রংপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা!
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১৮
রংপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা!
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রংপুরের পীরগঞ্জ উপজেলায় ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া সুরভী আক্তার নামে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে।


শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে পীরগঞ্জের চন্ডিপুর শাহাপাড়া গ্রামের জঙ্গলের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। সুরভী উপজেলার চরকরিম গ্রামের হিরু মিয়ার মেয়ে ও চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।


পুলিশ ও স্থানীয়রা জানান, সুরভীর মা-বাবা ঢাকায় পোশাক কারখানায় চাকরি করেন। সে চন্ডিপুর শাহপাড়া গ্রামে তার নানা মহসীন আলীর বাড়িতে থেকে লেখাপড়া করছিল। শুক্রবার বিকেলে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি।


শনিবার (১৪ সেপ্টেম্বর) নিহতের বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে একটি জঙ্গলের ভেতর গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সুরভীর লাশ উদ্ধার করে।


এদিকে ঘটনাস্থল পরিদর্শন শেষে পীরগঞ্জ থানা পুলিশের ওসি সরেস চন্দ্র জানান, প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার পথে তাকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। এব্যাপারে পীরগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।


বিবার্তা/সোহেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com