শিরোনাম
নাটোরে টিসি না পেয়ে চিরকুট লিখে শিক্ষার্থীর আত্মহত্যা
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০৩
নাটোরে টিসি না পেয়ে চিরকুট লিখে শিক্ষার্থীর আত্মহত্যা
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের বাগাতিপাড়া উপজেলার কাদিরাবাদ ক্যান্টনমেন্ট স্যাপার কলেজে টিসির (ট্রান্সফার সার্টিফিকেট/স্থানান্তর পত্র) জন্য আবেদন করেছেন। কিন্তু তা না পাওয়ায় ক্ষোভে চিরকুট লিখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন জহুরুল ইসলাম (১৯) নামে এক কলেজছাত্র।


শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বড়াইগ্রাম উপজেলার গড়মাটি গ্রামে এ ঘটনা ঘটে। জহুরুল ইসলাম গড়মাটি গ্রামের কাঠ ব্যবসায়ী রইস উদ্দিনের ছেলে ও কাদিরাবাদ ক্যান্টনমেন্ট স্যাপার কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।


নিহতের স্বজনরা জানান, জহুরুল কিছুদিন ধরে কাদিরাবাদ কলেজে পড়তে চাচ্ছিল না। এ কারণে কলেজের নিয়ম অনুসরণ করে সব পাওনাদি পরিশোধের পর নির্ধারিত ফরমে ট্রান্সফার সার্টিফিকেট (টিসি) চেয়ে আবেদন করেন তিনি। কিন্তু কলেজ কর্তৃপক্ষ তার আবেদন মঞ্জুর করেনি।


এতে ক্ষোভে দুঃখে শুক্রবার ভোরের দিকে জহুরুল নিজ শোবার ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সকালে দরজা না খোলায় ডাকাডাকির এক পর্যায়ে স্বজনেরা জানালার ফাঁক দিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পান। পরে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। চিরকুটে (সুইসাইড নোট) তিনি টিসি না পাওয়াকে আত্মহত্যার কারণ হিসেবে উল্লেখ করে গেছেন।


বড়াইগ্রাম থানার এসআই আনোয়ার হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/সাকলাইন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com