শিরোনাম
‘রোহিঙ্গা প্রত্যাবাসনের জন্য সরকার কাজ করছে’
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৩৮
‘রোহিঙ্গা প্রত্যাবাসনের জন্য সরকার কাজ করছে’
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, মিয়ানমার থেকে পালিয়ে আসা আশ্রয় নেয়া রোহিঙ্গা প্রত্যাবাসনের জন্য বর্তমান সরকার কাজ করে যাচ্ছে।


শনিবার দুপুরে সাভারের আশুলিয়ার গোয়াইলবাড়ি এলাকায় আব্দুল মান্নান ডিগ্রি কলেজের ২৫ তম ব্যাচের নবীন বরণ অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এ কথা বলেন।


প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেন, আন্তর্জাতিক সম্প্রদায় জাতিসংঘ ও বিভিন্ন আন্তর্জাতিক বেসরকারি সাহায্য সংস্থাসহ মিয়ানমারের সাথে দ্বিপাক্ষিক আলোচনার মধ্যে একটি সুন্দর পরিবেশে এবং মীমাংসার মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যাবাসন কর্মসূচী বাস্তবায়ন করতে চায়।


তিনি বলেন, মিয়ানমার কর্তৃপক্ষ যখন তাদের নাগরিকদের জন্য নিরাপত্তা বাস্তবায়ন করতে পারবে তখন প্রত্যাবাসন কর্মসূচী শুরু হবে। এ সময় তিনি শিক্ষার্থীদের জঙ্গিবাদ ও মাদক থেকে দুরে থাকতে বলেন।


নবীন বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আব্দুল মান্নান ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নান খান, সহকারী অধ্যাপক সাহিদা বেগম, শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহারুল ইসলাম সুরুজ, শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রকিবুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক জসীম উদ্দিন খাঁন, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক আমির হোসেন জয়, সাবেক শিমুলিয়া ইউনিয়ন যুব লীগের সভাপতি শওকত হোসেনসহ আরো অনেকে।


বিবার্তা/শরিফুল/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com