শিরোনাম
লামায় ১৪ দিনেও উদ্ধার হয়নি নিখোঁজ দুই বোনের মৃতদেহ
প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১১:২৬
লামায় ১৪ দিনেও উদ্ধার হয়নি নিখোঁজ দুই বোনের মৃতদেহ
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের লামা উপজেলায় মাছ ধরতে গিয়ে নিখোঁজের ১৪ দিনেও উদ্ধার হয়নি এক পরিবারের দুই কন্যা শিশু।


উপজেলার গজালিয়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি বমু খালের বাতেন টিলা এলাকার একটি বিলে মাছ ধরতে গিয়ে ৩০ আগস্ট নিখোঁজ হয় তারা। নিখোঁজ দুই শিশুর নাম ইয়াছমিন বেগম (১১) ও মুক্তা বেগম (৯)। উভয়েই বাতেন টিলা এলাকার মনির আহমদের মেয়ে ও ক্রংতং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ ও পঞ্চম শ্রেণির ছাত্রী।


এদিকে বৃহস্পতিবার বিকেল পর্যন্ত নিখোঁজ দুই শিশুর মৃতদেহ উদ্ধার কিংবা কোনো খোঁজ মেলেনি বলে জানান স্বজনেরা।


নিখোঁজ দুই শিশুর বাবা মনির আহমদ বলেন, ৩০ আগস্ট বেলা ১১টার দিকে বমু খাল পার হয়ে বাড়ির পাশের একটি বিলে ইয়াছমিন ও মুক্তা মাছ ধরতে যায়। দীর্ঘক্ষণ বাড়ি না ফেরার কারণে আমরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করি। কোথাও খোঁজ না পেয়ে শেষে স্থানীয় প্রশাসনকে জানাই।


ধারণা করা হচ্ছে, বাড়ি ফেরার সময় বমুখাল পাড়ি দিতে গিয়ে স্রোতের টানে ভেসে গেছে ইয়াছমিন ও মুক্তা। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) পর্যন্ত কোনো খোঁজ পাওয়া যায়নি।


লামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা সাফায়েত হোসেন বলেন, উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে আমরা নিখোঁজ দুই শিশুকে উদ্ধারে অভিযানে চালাই। একদল কর্মী ঘটনাস্থল ও আশপাশের এক কিলোমিটার এলাকা পর্যন্ত তল্লাশী চালিয়েও শিশু দুইটির কোনো খোঁজ পাইনি।


ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার ওসি অপ্পেলা রাজু নাহা বলেন, পুলিশের একটি টিমও নিখোঁজ শিশু দুইটির উদ্ধার কাজে ফায়ার সার্ভিসকে সহায়তা করেছে। কিন্তু কোনো খোঁজ পাওয়া যায়নি।


বিবার্তা/আরমান/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com