শিরোনাম
কুষ্টিয়ায় ত্রিমুখী ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত
প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৫৫
কুষ্টিয়ায় ত্রিমুখী ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় দুইদল মাদক বিক্রেতার সঙ্গে পুলিশের ত্রিমুখী ‘বন্দুকযুদ্ধে’ সুজন নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশের এক এসআইসহ চার সদস্য আহত হয়েছেন।


বৃহস্পতিবার রাত দেড়টার দিকে কুষ্টিয়া শহরতলীর মোল্লাতেঘরিয়ার পূর্ব ক্যানালের পাড়ে কথিত এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ ৩০০ ইয়াবা, ৫০ বোতল ফেনসিডিল ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করেছে।


নিহত সুজন কুষ্টিয়া সদর উপজেলার টাকিমারা গ্রামের ইসমাইল মালিথার ছেলে। পুলিশের দাবি সুজন মালিথা এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা, তার বিরুদ্ধে কুষ্টিয়া থানায় মাদক নিয়ন্ত্রণ আইনের সাতটি মামলা আছে।


এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি নাছির উদ্দিন জানান, বৃহস্পতিবার রাত দেড়টার দিকে স্থানীয়দের কাছ থেকে তারা খবর পান যে, শহরতলীর মোল্লাতেঘরিয়ার পূর্ব ক্যানালের পাড়ে দুইদল মাদক বিক্রেতার মধ্যে গোলাগুলি হচ্ছে। খবরে পেয়ে থানা পুলিশের একটি দল সেখানে পৌঁছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে।


এ সময় পুলিশও গুলি করলে মাদক বিক্রেতারা পালিয়ে যায়। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে সুজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশটি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুটি গুলি, ৩০০টি ইয়াবা ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি নাসির উদ্দিন।


এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমানসহ চার জন পুলিশ সদস্য আহত হয়েছেন। আহত চার পুলিশ সদস্যকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।


বিবার্তা/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com