বরগুনায় তিন ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, গ্রেফতার ২
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৩৮
বরগুনায় তিন ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, গ্রেফতার ২
বরগুনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরগুনায় তিন স্কুল ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে দুই স্কুলছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৭ সেপ্টেম্বর) তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা রবগুনা সদর উপজেলার উত্তর বামনা গ্রামের বাসিন্দা এবং তাদের একজন নবম শ্রেণির এবং অপরজন দশম শ্রেণির শিক্ষার্থী। তারা দুজন বন্ধু।


জানা গেছে, শনিবার ( ৭ সেপ্টেম্বর) রাতে নির্যাতিত এক ছাত্রীর অভিভাবক বাদী হয়ে বরগুনার বামনা থানায় ধর্ষণচেষ্টার অভিযোগে একটি মামলা করেছেন।


মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, অভিভাবকদের অজান্তে গোপনে একটি মোবাইল ব্যবহার করতো তিন স্কুলছাত্রী। তাদের মোবাইল ব্যববহারের বিষয়টি জানতে পারে একই স্কুলের এক ছাত্র। এরপর বিষয়টি তার বন্ধুকে জানায় সে।


পরে দুই বন্ধু মিলে গত বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিদ্যালয় ছুটির পর ওই ছাত্রীদের কাছে থাকা মোবাইলটি ছিনিয়ে নেয়। মোবাইলটি ফিরে পেতে ছাত্রীদের কাছে এক হাজার টাকা দাবি করে তারা।


ছাত্রীরা ওই টাকা দিতে রাজি হলে তাদের টাকা নিয়ে বামনা লঞ্চঘাট এলাকার শিকদার বাড়ির একটি পরিত্যক্ত টিনের ঘরে আসতে বলা হয়। ছাত্রীরা তাদের মোবাইল আনতে শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে সেখানে যায়।


সেখানে আগে থেকে অবস্থান করা দুই বন্ধু ছাত্রীদের কাছ থেকে টাকা ছিনিয়ে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। ছাত্রীরা সংখ্যায় তিনজন হওয়ায় ধর্ষণের হাত থেকে বেঁচে যায় তারা।


মামলার এজাহারে আরো উল্লেখ করা হয়, ধর্ষণে ব্যর্থ হয়ে ছাত্রীদের মারধর করে তাদের ফোনে ছবি তুলে রাখে; সেই সঙ্গে ঘটনা কাউকে জানালে ওই ছবি বিকৃত করে ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয় দুই বন্ধু। পরে নির্যাতিত তিন ছাত্রী স্কুলে এসে ঘটনাটি শিক্ষকদের জানায়।


এ বিষয়ে সংশ্লিষ্ট বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বলেন, আমি বিদ্যালয়ে আসার পর তিন শিক্ষার্থী আমার পা ধরে কান্নাকাটি শুরু করে। পরে তাদের কান্নার কারণ জানতে চাইলে ঘটনা খুলে বলে।


তিনি বলেন, বিষয়টি জেনে ঘটনার সঙ্গে জড়িত দশম শ্রেণির ছাত্রকে বিদ্যালয়ের লাইব্রেরি কক্ষে আটক করে পুলিশে খবর দেই। এরপর বামনা থানা পুলিশ বিদ্যালয়ে এসে অভিযুক্ত ওই ছাত্রকে গ্রেফতার করে নিয়ে যায়। অপর অভিযুক্ত পালিয়ে যাওয়ার সময় বামনা খেয়াঘাট থেকে স্থানীয় এলাকাবাসী আটক করে পুলিশে দেয়।


ঘটনার সত্যতা নিশ্চিত করে বামনা থানার ওসি এসএম মাসুদুজ্জামান বলেন, ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় নির্যাতিত ছাত্রীদের পক্ষ থেকে মামলা করা হয়েছে। রবিবার (৮ সেপ্টেম্বর) তাদের আদালতে পাঠানো হবে।


বিবার্তা/আবদাল/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com