শিরোনাম
লালমনিরহাটে রওশন এরশাদকে অবাঞ্ছিত ঘোষণা
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০১৯, ২১:৫২
লালমনিরহাটে রওশন এরশাদকে অবাঞ্ছিত ঘোষণা
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটে প্রয়াত রাষ্ট্রপতি এরশাদের সহধর্মীনি রওশন এরশাদকে অবাঞ্ছিত ঘোষণা করে তার কুশপুত্তলিকা দাহ করেছে লালমনিরহাট জেলা জাতীয় পার্টির (জাপা) নেতা-কর্মীরা।


বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় লালমনিরহাট শহরের আলোরুপা মোড়ে জেলা জাপা কার্যালয়ের সামনে বিক্ষুব্ধ নেতাকর্মীরা রওশন এরশাদের কুশপুত্তলিকা দাহ করে।


লালমনিরহাট জেলা জাপার সদস্য সচিব সেকেন্দার আলী জানান, জাতীয় পার্টির সদ্যপ্রায়ত চেয়ারম্যান এইচএম এরশাদ মৃত্যুর আগে তার ছোট ভাই জাপার কো-চেয়ারম্যান জিএম কাদেরকে জাতীয় পার্টির চেয়ারম্যান ঘোষণা করে যান। সেই থেকে দলকে সুসংগঠিত করতে নিরলস ভাবে কাজ করছেন তিনি।


কিন্তু বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাজধানীতে এক সংবাদ সম্মেলন করে রওশন এরশাদ গঠনতন্ত্র বহির্ভূতভাবে নিজেকে জাতীয় পার্টির চেয়ারম্যান ও মশিউর রহমান রাঙ্গাকে মহাসচিব ঘোষণা করেন।


রওশন এরশাদের এমন ঘোষণায় লালমনিরহাট জেলা জাতীয় পার্টির নেতা-কর্মীরা বিক্ষুব্ধ হয়ে জেলা জাপা কার্যালয়ের সামনে রওশন এরশাদের কুশপুত্তলিকা দাহ করে ‘রওশনের দুই গালে জুতা মারো তালে তালে’ বলে শ্লোগান দেন।


পরে সন্ধ্যায় জেলা জাপা কার্যালয়ে সংবাদ সম্মেলন করে রওশন এরশাদকে জাতীয় পার্টি থেকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।


এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালমনিরহাট পৌর জাপা সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহিদ হাসান ডাব্লু, সদস্য নুরুল আমিন দুদু, নজরুল ইসলাম বাদশা ও জেলা জাতীয় যুব সংহতির আহবায়ক গোলাম মোস্তফা প্রমুখ।


বিবার্তা/জিন্না/আবদাল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com