শিরোনাম
‘মুক্তিযোদ্ধা মোজাফফর রংপুরের আপামর জনতার নেতা ছিলেন’
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩৫
‘মুক্তিযোদ্ধা মোজাফফর রংপুরের আপামর জনতার নেতা ছিলেন’
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বীর মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন শুধু বিএনপি নেতা ছিলেন না। তিনি ছিলেন একাধারে ক্রীড়াবীদ ও সংগঠক।রংপুরের আপামর জনতার নেতা।তিনি ন্যায়ের পক্ষে, গণতন্ত্রের পক্ষে আজীবন লড়াই করে গেছেন।তার অকাল মৃত্যুতে বিএনপি শুধু নয় রংপুরবাসীরও অপুরনীয় ক্ষতি হয়েছে।যা কোনো দিনই পুরণ হবার নয়।


মঙ্গলবার (৩ সেপ্টেম্বর)দুপুরে রংপুর মহানগরীর নিউ শালবনস্থ বিএনপির কেন্দ্রীয় ক্ষুদ্র কুটির শিল্প বিষয়ক সম্পাদক ও রংপুর মহানগর বিএনপির সদ্য প্রয়াত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেনের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই কথা বলেন।


ফখরুল বলেন, রংপুরবাসী তার কাজের মুল্যায়ন করার সুযোগ পেলো না।তবে তিনি চিরদিন বিএনপি ও রংপুরের আপামর জনগণের কাছে একজন ভালো রাজনীতিবীদ ও মানুষ হিসেবে মূল্যায়িত হবেন।


পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎকালে প্রয়াত মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেনের পক্ষে তার স্ত্রী সুফিয়া হোসেনকে আসন্ন রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী হিসাবে মনোনয়ন দেয়ার দাবি জানানো হয়।


এই দাবির প্রতি সমর্থন জানিয়ে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও মহিলা দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাবেক এমপি সাহিদার রহমান জোসনা মহাসচিবকে উদ্দেশ্য করে বলেন, কেন্দ্র থেকে সুফিয়া হোসেনকে মনোনয়ন দেয়া হলে তাদের আপত্তি নেই। তার এই বক্তব্যকে উপস্থিত নেতাকর্মীরা অনেকেই সমর্থন করেন।


এসময় তার সাথে ছিলেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক(রংপুর বিভাগ) ও সাবেক মন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু, রংপুর মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি সামসুজ্জামান সামু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ,সহ-সভাপতি মিজানুর রহমান রন্টু, মহানগর বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক আনিছুর রহমান লাকু, সালেকুজ্জামান সালেক, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, মহানগর যুবদল সভাপতি মাহফুজ উন নবী ডন, সাধারণ সম্পাদক লিটন পারভেজ, সহ-সভাপতি ফরহাদ হোসেন পিন্টু, জেলা যুবদল সাধারণ সম্পাদক সামসুল হক ঝন্টু, জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিজবুল, সাধারণ সম্পাদক শরীফ নেওয়াজ জোহা, মহানগর ছাত্রদল সভাপতি নুর হাসান সুমন,সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জিম প্রমুখ।


তিনি আরো বলেন, দেশে নির্বাচন ব্যবস্থা নেই। তাই নির্বাচনে অংশ গ্রহণ করাটা বড় বিষয় নয়।'দেশে নির্বাচন ব্যবস্থা বলে কিছু নেই। তারপরও আমরা রংপুর-৩ আসনে উপ-নির্বাচনে অংশ নিতে চাই।'এখনো মনোনয়ন দেয়া বিষয়টি সিদ্ধান্ত হয়নি।


বিবার্তা/রশীদ/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com