শিরোনাম
এরশাদের কবর জিয়ারতে কান্নায় ভেঙে পড়লেন রওশন
প্রকাশ : ৩১ আগস্ট ২০১৯, ১৮:৫৬
এরশাদের কবর জিয়ারতে কান্নায় ভেঙে পড়লেন রওশন
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করতে এসে কান্নায় ভেঙে পড়েন তার পত্নী বিরোধী দলীয় উপনেতা ও দলের সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ। এসময় তার কান্না দেখে নেতাকর্মীরাও কান্নায় ভেঙে পড়েন। কান্নারত রওশন এরশাদকে সান্ত্বনা দেন মহাসচিব মশিউর রহমান রাঙ্গা।


শনিবার দুপুরে রংপুর মহানগরীর দর্শনাস্থ পল্লী নিবাসে মরহুমের রুহের মাগফেরাত করে দোয়া ও মিলাদ মাহফিল শেষে তিনি প্রয়াত স্বামীর কবর জিয়ারত করেন।


এদিকে এরশাদের কুলখানি উপলক্ষে রংপুর মহানগরীর দর্শনাস্থ পল্লী নিবাসে প্রয়াতের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। সেখানে প্রেসিডিয়াম সদস্য আনিছুল ইসলাম মাহমুদ, জিয়াউদ্দিন বাবলু, মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদার, সেলিম ওসমান এমপি, লিয়াকত আলী খোকা এমপি, রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাপার সাধারণ সম্পাদক এসএম ইয়াসিরসহ কেন্দ্রীয়, জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এছাড়াও রংপুর মহানগরীর উত্তম উচ্চ বিদ্যালয়, খটখটিয়া উচ্চ বিদ্যালয়, মহব্বতখা উচ্চ বিদ্যালয়, কেরানীরহাট স্কুল ও কলেজ, বড়বাড়ী উচ্চ বিদ্যালয়, লালকুঠি উচ্চ বিদ্যালয় ও কলেজ, মুলাটোল আলিয়া মাদ্রাসা, নিউজুম্মাপাড়া প্রাইমারি স্কুল, রবাটসনগঞ্জ স্কুল অ্যান্ড কলেজ, মাহিগঞ্জ বালিকা বিদ্যালয়, তালুক তামপাট উচ্চ বিদ্যালয় ও সদর উপজেলার পালিচড়া উচ্চ বিদ্যালয়, সাহাবাজপুর উচ্চ বিদ্যালয়, মমিনপুর হাট দাখিল মাদ্রাসা, হরিদেবপুর পাগলাপীর উচ্চ বিদ্যালয় ও খলেয়া গঞ্জিপুর উচ্চ বিদ্যালয়সহ রংপুর বিভাগের প্রতিটি জেল-উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে পৃথক পৃথক ভাবে কুলখানী অনুষ্ঠিত হয়েছে।


বিবার্তা/সোহেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com