শিরোনাম
স্কুলছাত্রকে কুপিয়ে চলন্ত গাড়ির নিচে ফেলে হত্যা
প্রকাশ : ৩০ আগস্ট ২০১৯, ১৯:৪৮
স্কুলছাত্রকে কুপিয়ে চলন্ত গাড়ির নিচে ফেলে হত্যা
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রংপুর মহানগরীর টেক্সটাইল এলকায় বড় ভাই চাঁদা না দেয়ায় রশিদ (১১) নামে পঞ্চম শ্রেণির এক ছাত্রকে কুপিয়ে চলন্ত গাড়ির নিচে ফেলে হত্যা করেছে দুর্বৃত্তরা।


বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাতে পুলিশ রশিদের লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পাঠিয়েছে।


জানা গেছে, বৃহস্পতিবার রাতে রশীদ টেক্সটাইল মোড়ে বাজার শেষে বাড়ি ফেরার পথে মোজাফফর ও তার সহযোগিরা রশীদকে আটক করে লাঠি দিয়ে পিটিয়ে এবং ছোরা দিয়ে কোপায়।


এরপর তারা রশিদকে রংপুর-ঢাকা মহাসড়কে প্রকাশ্যে একটি চলন্ত একটি গাড়ির নিচে ফেলে দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় রশীদ।


ঘটনার প্রত্যক্ষদর্শী রশীদের ফুফু নাজমা বেগম জানান, আমি টেক্সটাইল মোড় দিয়ে যাওয়ার সময় দেখি আমার ভাতিজা রশীদকে সন্ত্রাসী মোজাফফর, তার সহযোগী মন্টি, জয়, বেলালসহ কয়েকজন ছোরা দিয়ে কোপাচ্ছে। আমি দৌড়ে ঘটনাস্থলে গিয়ে রশীদকে রক্ষা করার চেষ্টা করি। কিন্তু সন্ত্রাসীরা আমাকে ফেলে দিয়ে রশীদকে কোপাতে থাকে। এ সময় ওই মহাসড়ক দিয়ে একটি বাস আসার সময় সন্ত্রাসীরা চলন্ত বাসের নিচে রশীদকে ফেলে দেয়।


নিহত রশীদের বড় ভাই মোহন জানান, মোজাফফর এলাকার সন্ত্রাসী। সে যার তার কাছে টাকা দাবি করে, জোর করে টাকা কেড়ে নেয়। তার প্রতিবাদ করলেই দল বল নিয়ে হামলা চালিয়ে কুপিয়ে আহত করে। আমি টাকা দেইনি এবং তার বাবার কাছে বিচার দিয়েছি। এ কারণে আমার ছোটভাইকে এভাবে হত্যা করা হয়েছে।


কোতোয়ালী থানার ওসি আব্দুর রশীদ জানান, এ ঘটনায় ৩ জনকে অভিযুক্ত করে হত্যা মামলা করেছে নিহতের পিতা শহিদার রহমান। অভিযুক্তদের গ্রেফতারের অভিযান চালছে।


বিবার্তা/আবদাল/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com