শিরোনাম
বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যা, যা লিখে গেলেন চিরকুটে
প্রকাশ : ৩০ আগস্ট ২০১৯, ০৯:০৮
বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যা, যা লিখে গেলেন চিরকুটে
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের জারমিন আক্তার জুঁই (২০) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়। যাতে লেখা-‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’


তিনি বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং জামালপুর সদরের বাগেরহাটা গ্রামের জুলহাস হোসেনের মেয়ে।


বৃহস্পতিবার (২৯ আগস্ট) সন্ধ্যায় একটি ছাত্রী মেস থেকে দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন, তা জানা যায়নি।


পুলিশ ও জুঁইয়ের সহপাঠীরা জানায়, ত্রিশাল পৌর শহরের চরপাড়া এলাকায় শেখ মঞ্জিলের দোতলা একটি ছাত্রী নিবাসে থেকে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতেন জুঁই। বৃহস্পতিবার বিকেলে ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের ক্লাস শেষে মেসে এসে দরজা বন্ধ করে দেন।


অনেক ডাকাডাকি পরও দরজা খোলেননি জুঁই। পরে অন্য রুমের মেয়েরা দরজার ফাঁক দিয়ে জুঁইকে জানালার সঙ্গে ঝুলতে দেখেন। খবর পেয়ে পুলিশ রুমের দরজা ভেঙে জানালার সঙ্গে ওড়না পেঁচানো মরদেহ উদ্ধার করে। এ সময় তার রুম থেকে ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ হাতে লেখা ও স্বাক্ষর করা একটি চিরকুট উদ্ধার করে পুলিশ।


জুঁইয়ের সহপাঠী শিলা সাদিয়া বলেন, জুঁই ৩টা পর্যন্ত আমাদের সঙ্গে বিশ্ববিদ্যালয়ে ক্লাসে ছিল। পরে কীভাবে কী হয়েছে বুঝতে পারছি না।


ত্রিশাল থানার এসআই আব্দুল লতিফ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে জানালার সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করি।


তিনি জানান, প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই ধারণা করা হচ্ছে। তারপরও পুলিশ গুরুত্বের সঙ্গে বিষয়টি তদন্ত করবে। ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com