শিরোনাম
ডিসির সঙ্গে ভিডিও সম্পর্কে সাধনাকে জিজ্ঞাসাবাদ
প্রকাশ : ২৯ আগস্ট ২০১৯, ২০:৪১
ডিসির সঙ্গে ভিডিও সম্পর্কে সাধনাকে জিজ্ঞাসাবাদ
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের ডিসির সঙ্গে ভাইরাল হওয়া ভিডিও ইস্যুতে জেলা প্রশাসকের সভাকক্ষে ঘটনার সঙ্গে জড়িত সাধনাকে প্রায় ২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সেই সঙ্গে শুরু হলো অফিস কর্মীর আপত্তিকর ভিডিও ভাইরালের ঘটনার তদন্ত।


বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ম সচিব ড. মুশফিকুর রহমানের নেতৃত্বে ৫ সদস্যের তদন্ত দল জামালপুর জেলা প্রশাসক কার্যালয়ে পৌঁছে তদন্ত কার্যক্রম শুরু করে।


বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক রাজীব কুমার সরকার।


জানা গেছে, তদন্তের শুরুতেই কমিটির সদস্যরা জেলা প্রশাসকের অফিস সংলগ্ন বিশ্রামকক্ষ পরির্দশন করেন। এরপর তদন্ত কমিটি জেলা প্রশাসক কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীর সঙ্গেও কথা বলে। পরে তদন্ত কমিটির সদস্যরা বেলা সাড়ে ৩টায় জেলা প্রশাসকের কার্যালয় ত্যাগ করে সার্কিট হাউজে যান।


এদিকে জিজ্ঞাসাবাদ শেষে ওই নারী সভাকক্ষ থেকে বেরিয়ে নতুন করে আগামী রোববার থেকে ৫ দিনের ছুটির আবেদন করেন। পরে তিনি জেলা প্রশাসকের কার্যালয় থেকে একজন ম্যাজিস্ট্রেটের কঠোর নিরাপত্তায় বেরিয়ে যান।


উল্লেখ্য, গত ২২ আগস্ট জামালপুরের সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরের সঙ্গে নারী অফিস সহায়কের একটি আপত্তিকর ভিডিও ভাইরাল হয়ে যায়। এতে সারা দেশে তোলপাড় শুরু হয়। এ ঘটনায় আহমেদ কবীরকে মন্ত্রিপরিষদ বিভাগ গত ২৫ আগস্ট ওএসডি করে।


বিবার্তা/প্রতিনিধি/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com