শিরোনাম
ফরিদপুরে ডেঙ্গুতে কিশোরের মৃত্যু
প্রকাশ : ২৯ আগস্ট ২০১৯, ১৫:৩৬
ফরিদপুরে ডেঙ্গুতে কিশোরের মৃত্যু
ফরিদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে সজিব দাস (২০) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। সজিব জেলার ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ গ্রামের শিব শংকর দাসের ছেলে।


বৃহস্পতিবার (২৯ আগস্ট) ভোরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সজিব। নিহতের চাচাতো ভাই অমিত দাস জানান, সজিব টেকেরহাটের একটি মুদি দোকানে কাজ করত। সেখানে কর্মরত অবস্থায় সে জ্বরে আক্রান্ত হয়। পরে বাড়িতে চলে আসে।


বাড়িতে আসার পর স্থানীয় চিকিৎসকদের কাছ থেকে চিকিৎসা নেয় সজিব। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে মঙ্গলবার বিকেলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও শারীরিক অবস্থার অবনতি হলে বুধবার রাতে ঢাকায় স্থানান্তর করা হয়। বৃহস্পতিবার ভোরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সজিব।


এদিকে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নতুন করে আরও ৪৫ রোগী ফরিদপুরের হাসপাতালগুলোতে ভর্তি হয়েছেন। এছাড়া বৃহস্পতিবার দুপুর ২টা পর্যন্ত জেলার সরকারি-বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৩২৯ জন ডেঙ্গু রোগী।


ফরিদপুরের সিভিল সার্জন ডা. মো. এনামুল হক জানান, ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন ১ হাজার ৭৬৭ জন। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১১৫৪ জন। ২৭৭ জনকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। মারা গেছেন ৭ জন। বর্তমানে চিকিৎসাধীন ৩২৯ জন।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com