শিরোনাম
ধামরাইয়ে মাইক্রোবাস চালককে কুপিয়ে হত্যা
প্রকাশ : ২৯ আগস্ট ২০১৯, ১২:৪৮
ধামরাইয়ে মাইক্রোবাস চালককে কুপিয়ে হত্যা
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ধামরাইয়ে শেখ ফরিদ আলম নামে এক মাইক্রোবাস চালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৮ আগস্ট) রাত সাড়ে ১২টার দিকে ধামরাইয়ের সানোড়া ইউনিয়নের সুইসখালী গ্রামে এ ঘটনা ঘটে।


নিহত শেখ ফরিদ আলম সুইসখালী গ্রামের শেখ শাজাহান মিয়ার ছেলে। বৃহস্পতিবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।


নিহতের স্ত্রী বিথী আক্তার জানান, তার স্বামী শেখ ফরিদ আলম দীর্ঘ দিন বংশী নদীতে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের ব্যবসা করে আসছিল। পাঁচ-ছয় মাস ধরে ধামরাই থানার এসআই প্রমোজ চৌধুরীসহ থানার অন্য এসআইদের মাইক্রোবাস ও প্রাইভেটকার চালাতো।


বুধবার সন্ধ্যায় ফরিদ তার নিজ বাড়ি সুইস খালি থেকে নিজের মোটরসাইকেল নিয়ে ধামরাই থানায় যায়। এরপর রাত সাড়ে ১২টার দিকে মোটর সাইকেলযোগে নিজ বাড়িতে ফেরার পথে বাড়ির পাশে মোড়ে তাকে দুর্বৃত্তরা মুখে ও পেটে কুপিয়ে হত্যার পর পালিয়ে যায়। এরপর ধামরাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে একটি লাঠি ও এক জোড়া জুতা উদ্ধার করে।


ধামরাই থানান ওসি দীপক চন্দ্র সাহা জানান, পূর্ব শত্রুতার জের ধরে শেখ ফরিদ আলমকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com