শিরোনাম
গাজীপুরে ছেলেকে হত্যার পর বাবার আত্মহত্যা
প্রকাশ : ২৮ আগস্ট ২০১৯, ২২:৩৯
গাজীপুরে ছেলেকে হত্যার পর বাবার আত্মহত্যা
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের টঙ্গী হাজিবাড়ি এলাকায় সংসারে অভাব-অনটনের তাড়না সহ্য না করতে পেরে ছেলেকে হত্যা করে আত্মহত্যা করেছেন বাবা।


বুধবার (২৮ আগস্ট) সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার দিনগত রাতে টঙ্গী হাজিবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।


নিহতরা হলেন, নরসিংদীর বেলাব থানার বটেশ্বর এলাকার বাসিন্দা আব্দুল হালিম (৩২) ও তার ছেলে নোমান (৮)। তারা স-পরিবারে টঙ্গীর হাজিবাড়ি এলাকার শাহজাদা আলমের বাড়িতে ভাড়া থাকতেন।


পুলিশ ও এলাকাবাসী জানায়, টঙ্গীর হাজিবাড়ি এলাকার শাহজাদা আলমের বাসা বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন আব্দুল হালিম। তার পরিবারে চার সন্তান ও স্ত্রী ছিল। সংসারে অভাব অনটন থাকায় মানসিকভাবে ভেঙ্গে পড়েন আব্দুল হালিম। একপর্যায়ে রাত ২টার দিকে তার প্রতিবন্ধী ছেলে নোমানকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে তিনি নিজেও বারান্দার গ্রিলের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।


এ সময় তার স্ত্রী টের পেয়ে চিৎকার শুরু করেন। পরে আশপাশের লোকজন ছুটে যায়। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানার পুলিশ মরদেহ দুইটি উদ্ধার করে।


টঙ্গী পূর্ব থানার ওসি কামাল হোসেন জানান, রাতেই বাবা ছেলে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে বুধবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/তুহিন/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com