শিরোনাম
ঘরে গৃহবধূর লাশ রেখে লাপাত্তা শ্বশুরবাড়ির লোকজন
প্রকাশ : ২৭ আগস্ট ২০১৯, ২১:৫১
ঘরে গৃহবধূর লাশ রেখে লাপাত্তা শ্বশুরবাড়ির লোকজন
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার সোনাতলায় বন্যা আকতার (২০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘরে লাশ রেখেই পালিয়ে গেছেন ওই গৃহবধূর শ্বশুরবাড়ির লোকজন।


মঙ্গলবার দুপুরে পুলিশ স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।


বন্যার পরিবার দাবি করেছেন, যৌতুক না পেয়ে তাদের মেয়েকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। আত্মহত্যা হিসেবে চালিয়ে দিতে লাশ ঘরের তীরের সঙ্গে ঝুলিয়ে দিয়ে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে গেছে।


জানা গেছে, সোনাতলা উপজেলার চারালকান্দি গ্রামের মৃত আবেদ আলীর ছেলে বিশু ওরফে পিস্তল প্রায় ৪ বছর আগে প্রেম করে পার্শ্ববর্তী গোসাইবাড়ি গ্রামের দুলাল মিয়ার মেয়ে বন্যা আকতারকে বিয়ে করেন। সংসারে তাদের এক বছরের ছেলে সন্তান রয়েছে।


মঙ্গলবার সকালে প্রতিবেশীরা ঘরে বন্যার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে নামিয়ে রাখেন। দুপুরে সোনাতলা থানা পুলিশ লাশটি উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠায়। এর আগেই বন্যার স্বামী পিস্তল ও শ্বশুরবাড়ির লোকজন বাড়িঘর ফেলে পালিয়ে যান।


বন্যা খাতুনের পরিবারের সদস্যরা অভিযোগ করেন, পিস্তল যৌতুকের জন্য নির্যাতন চালিয়ে আসছিল। যৌতুক না পেয়ে বন্যাকে শ্বাসরোধে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখে।


সোনাতলা থানার পরিদর্শক (তদন্ত) জাহিদ হাসান জানান, মেয়ের পরিবার হত্যা দাবি করলেও ময়নাতদন্তের রিপোর্ট পেলে এর সত্যতা নিশ্চিত হওয়া যাবে। এ ব্যাপারে থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com