শিরোনাম
রাজাপুরে ইয়াবাসহ আটক ২
প্রকাশ : ২৪ আগস্ট ২০১৯, ১৫:৫৭
রাজাপুরে ইয়াবাসহ আটক ২
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝালকাঠির রাজাপুরে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই যুবককে আটক করেছে পুলিশ।


শুক্রবার (২৩ আগস্ট) রাত ১০ টায় উপজেলার মাদকের আখড়ায় পরিণত হওয়া সীমান্তবর্তী সাতুরিয়ার ইউনিয়ন থেকে তাদের আটক করেছে ঝালকাঠি জেলার গোয়েন্দা পুলিশ।


ঝালকাঠি ডিবি পুলিশ ইন্সপেক্টর মঈন উদ্দিনের নেতৃত্বে তার সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে লেবুবুনিয়া বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করে।


আটককৃতরা হলেন- দক্ষিণ তারাবুনিয়া এলাকার মোশারেফ হোসেন ওরফে মোশারেফ বিএসসির ছেলে শাহরিয়ার নাসির (২৭) ও পিরোজপুর জেলার ভান্ডারিয়ার আব্দুল খালেক বিশ্বাসের ছেলে সোহেল বিশ্বাস (৩০)।


এ সময় তাদের দেহ তল্লাশি করে পায়ু পথ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে রাজাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মামলা নং ১২ ।


এ ব্যাপারে রাজাপুর থানার ওসি জাহিদ হোসেন বলেন, ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হচ্ছে। মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।


উল্লেখ্য, উপজেলার লেবুবুনিয়া বাজার মাদক ব্যবসার পাইকারি বাজার হিসেবে পরিচিত। ফলশ্রুতিতে ইয়াবায় সয়লাব হয়ে পড়েছে গোটা সাতুরিয়ার অলিগলি। ঘরে বসে অর্ডার করলেই মিলছে মাদকের হোম ডেলিভারি। ইয়াবা, ফেনসিডিল, মদ, বিয়ার, গাঁজাসহ সকল প্রকার মাদকে সয়লাব এ এলাকাটি। এ জনপথটিতে বিভিন্ন পেশার আড়ালে মাদক ব্যবসায়ী ও সেবীরা ঘুরে বেড়াচ্ছে ছদ্মবেশে।


বিবার্তা/পলাশ/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com