শিরোনাম
কলাপাড়ায় কিশোরী ধর্ষণ, আটক ২
প্রকাশ : ২৩ আগস্ট ২০১৯, ১৮:২৭
কলাপাড়ায় কিশোরী ধর্ষণ, আটক ২
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পটুয়াখালীয় কলাপাড়ায় ১৩ বছরের এক কিশোরীকে হাত ও মুখ বেঁধে ধর্ষণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ আগস্ট) রাত ৮ টার দিকে পৌরশহরের নাচনাপাড়া এলাকায় বর্বর এ ঘটনাটি ঘটে।


পুলিশ রাতেই অভিযুক্ত ধর্ষক, বখাটে জুয়েল (২০) ও তার সহযোগী মাদক কারবারি মিঠুকে (২০) গ্রেফতার করেছে। এ ঘটনায় কিশোরীর পিতা বাদী হয়ে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। ধর্ষিতা ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলে জানা গেছে।


পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, কিশোরীর মা স্ব-মিল থেকে লাকরি এনে বাড়িতে রেখে বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায়। কিশোরী একা ঘরে ফেরার পথে ওৎ পেতে থাকা জুয়েল এবং মিঠু তাকে মুখ চেপে পাশে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায়।এর পর তার হাত ও মুখ বেঁধে ধর্ষণ করে। পরে কিশোরীর ডাক-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়।


ধর্ষিতার ভাষ্যমতে পুলিশ রাত ৪টার দিকে কলাপাড়া পৌরশহরের ফেরিঘাট এলাকা থেকে আসামি জুয়েল ও মিঠুকে আটক করে। এদের মধ্যে মিঠু সস্প্রতি মাদকের মামলায় জেল থেকে জামিনে মুক্তি পেয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মো.আবুল হোসেন জানিয়েছেন।


কলাপাড়া থানার ওসি তদন্ত মো.আসাদুজ্জাম জানান, এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। ভিকটিমকে শুক্রবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে।


বিবার্তা/উত্তম কুমার হাওলাদার/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com