শিরোনাম
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত
প্রকাশ : ২২ আগস্ট ২০১৯, ১০:২৬
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা ইয়াবা পাচারকারী নিহত হয়েছে।


বৃহস্পতিবার (২২ আগস্ট) ভোর রাতে টেকনাফের নাফ নদীর উলুবনিয়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা, ১টি আগ্নেয়াস্ত্র ও ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে বিজিবি।


নিহতরা হলো- উখিয়ার কুতুপালং ৭-নং রোহিঙ্গা ক্যাম্পের মো. ছৈয়দ হোসেনের ছেলে মো. শাকের (২২) ও মোহাম্মদ আলীর ছেলে নুরুল আলম (২৫)।


বিজিবি টেকনাফ ২-নং ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. ফয়সল হাসান খান জানান, মিয়ানমার থেকে ইয়াবার চালান নাফ নদী পাড়ি দিয়ে বাংলাদেশে আনা হচ্ছে এমন খবর পায় বিজিবি। এর পরিপ্রেক্ষিতে নাফ নদীতে বিজিবির বিশেষ টহল দল অবস্থান নেয়।


তিনি বলেন, ভোররাত সাড়ে ৩টার দিকে ৪ থেকে ৫ জন নদীর এ পারে বিজিবির উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়তে থাকে। বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। কিছু সময় গোলাগুলির পর ইয়াবা পাচারকারীরা পিছু হটে। পরে বিজিবি ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ দুইজনসহ ৫০ হাজার ইয়াবা, একটি আগ্নেয়াস্ত্র ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করে।


গুলিবিদ্ধ দুজনকে প্রথমে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com