শিরোনাম
রাজশাহীতে নির্মাণাধীন মার্কেট থেকে লাশ উদ্ধার
প্রকাশ : ২১ আগস্ট ২০১৯, ১৭:১২
রাজশাহীতে নির্মাণাধীন মার্কেট থেকে লাশ উদ্ধার
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী মহানগরীতে নির্মাণাধীন একটি মার্কেটে এক ব্যবসায়ীর লাশ পাওয়া গেছে। তার নাম লাল মিয়া (৪২)। তার বাসা নগরীর রাজপাড়া থানার গুড়িপাড়া এলাকায়।


মঙ্গলাবার (২১ আগস্ট)রাতে নগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম এলাকার একটি নির্মাণাধীন মার্কেটের নিচতলার একটি দোকান ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। কাশিয়াডাঙ্গা থানার ওসি মনসুর আলী আরিফ এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, অনন্ত তিন দিন আগে লাল মিয়ার মৃত্যু হয়েছে। লাশে পঁচন ধরেছিল। সন্ধ্যার দিকে স্থানীয়রা দুর্গন্ধ পেয়ে মার্কেটের ভেতরে যান। এ সময় লাল মিয়ার লাশ দেখে পুলিশকে খবর দেন। খবর পেয়ে তারা লাশ উদ্ধার করতে যান।


এছাড়া পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এবং পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) গিয়ে তদন্ত করে। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।


লাল মিয়ার বড় ভাই লিটন আলী জানান, তার ভাই হড়গ্রাম বাজারে লেবু বেঁচতেন। আয়ের টাকায় মাদক সেবনও করতেন। তিন দিন ধরে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। কীভাবে তার ভাইয়ের মৃত্যু হয়েছে তা তারা বুঝতে পারছেন না।


ওসি মনসুর আলী আরিফ বলেন, লাল মিয়ার লাশের শরীরে কোনো আঘাত চিহৃ দেখা যায়নি। তাই মৃত্যুর কারণ তারাও নিশ্চিত হতে পারেননি। বিষয়টি ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিতভাবে বলা যাবে।


ওসি জানান, এ ঘটনায় তারা থানায় একটি অপমৃত্যুর মামলা করছেন। ময়নাতদন্তের প্রতিবেদনের পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।


বিবার্তা/তারেক মাহমুদ/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com