দুই ব্র্যাক কর্মকর্তাকে কুপিয়ে ৬ লাখ টাকা ছিনতাই
প্রকাশ : ২০ আগস্ট ২০১৯, ২২:২৩
দুই ব্র্যাক কর্মকর্তাকে কুপিয়ে ৬ লাখ টাকা ছিনতাই
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের গুরুদাসপুরে ব্র্যাকের দুই কর্মকর্তাকে রাস্তায় চলতি মোটরসাইকেলের ওপর কুপিয়ে আহত করে ৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।


মঙ্গলবার (২০ আগস্ট) বিকাল পৌনে ৫টার দিকে উপজেলার আনন্দনগর এলাকায় এ ঘটনা ঘটে।


আহতরা হলেন- উপজেলার খুবজীপুর ব্র্যাক অফিসের হিসাব রক্ষক কর্মকর্তা জয়াহেরুল হক মানিক ও তার সহকর্মী মুক্তার হোসেন।


জানা যায়, প্রতি দিনের ন্যায় মানিক অফিসিয়াল হিসাব শেষে বিকাল সাড়ে ৪টার দিকে ৬ লাখ টাকা নিয়ে তার সহকর্মীর সাথে মোটরসাইকেল যোগে জনতা ব্যাংক গুরুদাসপুর শাখায় জমা দেয়ার উদ্দেশ্যে রওনা দেন। টাকার ব্যাগ নিয়ে মোটরসাইকেলের পিছনে মানিক বসা ছিল। পথিমধ্যে আনন্দনগর পৌঁছালে পেছন থেকে একটি মোটরসাইকেল তাদের সামনে দাঁড়ায়। সেখানে দুইজন ছিল। কিছু বুঝে উঠার আগেই প্রথমে মুক্তারকে এককোপ দিয়েই মানিককে উপর্যপুরি কুপিয়ে টাকার ব্যাগ নিয়ে চলে যায়।


তাদের চিৎকারে স্থানীয় ও পথচারীরা এসে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে তাদেও অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেলে কলেজ হাসপাতালে স্থানান্তর করে। তারা বর্তমানে সেখানে চিকিৎসাধীনে রয়েছেন। আহত জয়াহেরুল হক ওরফে মানিক উত্তর নারি বাড়ি গ্রামের নওসের আলী মাষ্টারের ছেলে এবং মুক্তার হোসেন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার হাটিকুমরুলের চরিখানার মৃত আবু তাহেরের ছেলে বলে জানা গেছে।


ঘটনার সত্যতা নিশ্চিত করে গুরুদাসপুর থানার ওসি মোজাহারুল ইসলাম জানান, ঘটনা শুনে হাসপাতালে যাই। ঘটনার সাথে জড়িত দুর্বৃত্তদের আটকের চেষ্টা চলছে।


বিবার্তা/দিলু/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com