বাংলাদেশে প্রথম ফ্ল্যাগশিপ স্টোর চালু করল পুমা
প্রকাশ : ০৮ এপ্রিল ২০১৯, ১৬:০৫
বাংলাদেশে প্রথম ফ্ল্যাগশিপ স্টোর চালু করল পুমা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রথম ফ্ল্যাগশিপ স্টোর চালুর মধ্য দিয়ে বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে গ্লোবাল স্পোর্টস ব্র্যান্ড পুমা।


বনানী ১১ নম্বর রোডে (হাউজ-১৫৩/ই, রোড-১১, বনানী, ঢাকা ১২১৩) অবস্থিত এ ফ্ল্যাগশিপ স্টোরটি সাউথ-ইস্ট এশিয়ার বৃহত্তম স্টোরগুলোর একটি। ২ হাজার ২শত বর্গফুট আয়তনের এ স্টোরটি জুড়ে রয়েছে এ ব্র্যান্ডের লেটেস্ট সব পারফরমেন্স ও স্পোর্টস স্টাইল পণ্য।


গ্রাহকদের পুমা ব্র্যান্ডের বিস্তৃত অভিজ্ঞতা প্রদান করতে স্টোরটির বিন্যাস, ব্র্যান্ড ও ক্যাম্পেইনের চিত্রাবলী এবং পণ্য প্রদর্শনের বিশেষ সমন্বয় করা হয়েছে।


বাংলাদেশে পুমার প্রথম স্টোর চালুর বিষয়ে পুমা ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক অভিষেক গাঙ্গুলি বলেন, বাংলাদেশের ক্রিড়া সংস্কৃতি এখন বেশ দ্রুত অগ্রসরমান এবং এ দেশের বাজার আমাদের কার্যক্রম শুরুর জন্য কৌশলগতভাবে গুরুত্বপূর্ণ। বাংলাদেশের রাজধানীর প্রাণকেন্দ্রে আমাদের উপস্থিতি নিশ্চিত করতে পেরে আমরা বেশ আনন্দিত। এ স্টোরটি দক্ষিন পূর্ব এশিয়ার সবচেয়ে বড় স্টোরগুলোর একটি যা এ দেশের পেশাজীবী মানুষ এবং অ্যাথলেটদের প্রতি আমাদের যে প্রতিশ্রুতি, তারই প্রমাণ দেয়। আমাদের অনন্য সব ইকুইপমেন্ট এবং গিয়ারের মাধ্যমে বাংলাদেশের ক্রিড়াক্ষেত্রের সমৃদ্ধিতে কাজ করাই আমাদের লক্ষ্য'।


স্টোরটি চালুর বিষয়ে ডিবিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম. এ. জব্বার বলেন, 'বাংলাদেশের মানুষের জন্য এমন গুরুত্বপূর্ণ একটি স্থানে পুমার প্রথম ব্র্যান্ড স্টোর চালু করতে পেরে আমরা সত্যিই গর্বিত। আমরা এই অঞ্চলে আমাদের কার্যক্রম আরও বিস্তৃত করতে চাই, আর বনানীতে আমাদের নিজস্ব এই স্টোরটি এরজন্য একটি অন্যতম ভালো পদক্ষেপ বলে মনে করছি। এই ফ্ল্যাগশিপ স্টোরের মাধ্যমে আমরা গ্রাহকদের জন্য পুমার সেরা সব পণ্য এবং অভিজ্ঞতা গ্রহণের সুযোগ করে দিতে আগ্রহী।'


স্টোরটি চালুর বিষয়ে নিজের অনুভূতি ব্যক্ত করেছেন মুশফিকুর রহিমও। তিনি বলেন, ‘পুমার মতো বিশ্বের শীর্ষস্থানীয় একটি স্পোর্টস ব্র্যান্ড বাংলাদেশে কার্যক্রম শুরু করেছে এটা আমাদের জন্য আনন্দের বিষয়। আমার মতো প্রফেশনাল অ্যাথলেট এবং ক্রিড়ামোদিদের জন্য এটা প্রেরণাদায়ক। অদূর ভবিষ্যতে বাংলাদেশে পুমার আরও স্টোর চালু হবে বলে আমি আশা করছি।’


ফ্ল্যাগশিপ স্টোরটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের বিশিষ্ট ব্যক্তিত্ব, জাতীয় ক্রিকেট দলের তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম, সাব্বির রহমান, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, আবু হায়দার রনি ও মোসাদ্দেক হোসেন সৈকত। এছাড়াও উপস্থিত ছিলেন পুমা ইন্ডিয়া এবং ডিবিএল গ্রুপের জ্যেষ্ঠ কর্মকর্তাবৃন্দ যাদের মধ্যে আছেন পুমা ইন্ডিয়ার মাল্টি ব্র্যান্ড চ্যানেলের বিজনেস হেড পুলক চৌধুরী, ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, ব্যবস্থাপনা পরিচালক এম এ জব্বার, ভাইস চেয়ারম্যান এম. এ. রহিম এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক এম. এ. কাদের।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com