‘হৃদয় চুরি’ নিয়ে অভিযোগ পুলিশের কাছে!
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০১৯, ১৫:৩০
‘হৃদয় চুরি’ নিয়ে অভিযোগ পুলিশের কাছে!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মোবাইল ফোন থেকে শুরু করে গয়না বা নগদ টাকা অথবা গাড়ি চুরির অভিযোগ প্রতিদিনই জমা পরে পুলিশের কাছে। বাড়ির পোষ্য কুকুর বা গরু চুরির ঘটনা নিয়েও পুলিশের দ্বারস্থ হওয়ার খবর পাওয়া যায়।


কিন্তু এ যে একেবারে অন্য রকম চুরি! হৃদয় হরণের ঘটনা এটি।


সেই চুরির ঘটনা জানাতেই ভারতের মহারাষ্ট্র রাজ্যের পুলিশের কাছে দিন কয়েক আগে হাজির হয়েছিলেন এক যুবক। কিন্তু হৃদয় চুরির অভিযোগ কোন ধারায় পড়বে, কাকে ধরা হবে, কীভাবে হৃদয় ফেরত দেয়া সম্ভব, কিছুই যে আইনে নেই।


অনেক ভেবেচিন্তেও কোনো সমাধান বের করতে না পেরে থানার দারোগা ফোন করেছিলেন নাগপুর পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে। তারা জানান, এরকম কোনো চুরির সমাধান সম্ভব না।


মহারাষ্ট্রের নাগপুর শহরের পুলিশ কমিশনার ভূষণ কুমার উপাধ্যায় বলেন, ২১-২২ বছরের একটি ছেলে দিন কয়েক আগে থানায় হাজির হয়ে বলে- একটি মেয়ে নাকি ওই ছেলের হৃদয় চুরি করেছে। পুলিশ সেই চুরি যাওয়া হৃদয় ফেরত এনে দিক!


তিনি হাসতে হাসতে বলেন, পুরোপুরি প্রেমঘটিত ব্যাপার এটা। এ রকম কোনো অভিযোগ নেয়া যায় নাকি? আইনের কোন ধারায়, কার বিরুদ্ধে কী মামলা করব আমরা?


ওই যুবকের নাম বা কোন মেয়ে তার হৃদয় চুরি করেছে, সেই তথ্য দেননি পুলিশ। তবে জানিয়েছে, ওই যুবককে দেখে তাদের মনে হয়েছিল সে কিছুটা মানসিকভাবে বিভ্রান্ত। তাই বুঝিয়ে শুনিয়ে তাকে বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে। সূত্র: বিবিসি


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com