শিরোনাম
ইভাঙ্কার মতো হতে...
প্রকাশ : ১০ নভেম্বর ২০১৮, ১২:৩৭
ইভাঙ্কার মতো হতে...
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জন্ম থেকেই সুন্দরী সারা স্মিডট। তবে আরো জেল্লা চেয়েছিলেন চেহারায়। ঠিক যেমনটি রয়েছে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্পের চেহারায়। সেজন্য নয়টি প্লাস্টিক সার্জারি করিয়েছেন সারা। তারপর বুধবার সর্বসমক্ষে এসেছেন।


৩৪ বছর বয়সী সারা টেক্সাসের বাসিন্দা। ভাল চাকরিও করেন। তবে নিজের চেহারা নিয়ে সন্তুষ্ট ছিলেন না। হতে চেয়েছিলেন সেরা সুন্দরী।


সেই সুযোগও পেয়ে যান তিনি। প্লাস্টিক সার্জারি করে তাকে ইভাঙ্কার মতো বানিয়ে দেবেন বলে প্রতিশ্রুতি দেন ফ্র্যাঙ্কলিন রোজ নামে এক চিকিৎসক। প্লাস্টিক সার্জন হিসাবে বেশ জনপ্রিয় তিনি।


দুই মাস আগে ২০ হাজার ইউরোর বিনিময়ে সারার গাল, ঠোঁট, নাক, চিবুক, হাতের উপরের অংশ, কোমর, তলপেট, উরু এবং নিতম্বে মোট নয়টি সার্জারি করেন তিনি।


ইভাঙ্কা ট্রাম্প


তারপর গত সপ্তাহে সবার সামনে হাজির হন সারা। সেজন্য আয়োজনও ছিল বিশাল। শতাধিক অতিথিদের জন্য ছিল লোভনীয় সব খাবারদাবার। শ্যাম্পেন, ওয়াইন বাদ ছিল না কিছুই। সার্জারি শুরুর দিন থেকে রেকর্ড করা ভিডিও দেখানো হয় সবাইকে।


সবশেষে সামনে আনা হয় সারাকে। কালো রঙের ঝলমলে গাউন পরে অতিথিদের সামনে হাজির হন সারা। এরপর আনা হয় ইভাঙ্কার একটি ছবি। যাতে ছবির সঙ্গে সারাকে মিলিয়ে দেখে নিতে পারেন সকলে।


মোহময়ী রূপে সারাকে দেখে সকলেই অবাক হন বটে। তবে ইভাঙ্কার সঙ্গে তার মিল খুঁজতে গিয়ে নাজেহাল অবস্থা হয় তাদের। শরীরের নানা জায়গায় ছুরি-কাঁচি চালিয়ে সারা আরো আবেদনময়ী হয়ে উঠেছেন বটে। কিন্তু ইভাঙ্কার সঙ্গে তার মিল খুঁজে পাননি কেউই। তবে তাতে নাকি বিশেষ চিন্তিত নন সারা। বরং নিজেকে ইভাঙ্কার চেয়ে কম মনে করছেন না তিনি।


মুখের উপর সত্যিটা বলার সাহস পাননি কেউ। পাছে উত্তর দিতে হয়, সেই ভয়ে আবার তাড়াতাড়ি সেখান থেকে সরেও পড়েন অনেকে। বিভিন্ন মার্কিন সংবাদপত্রে বিষয়টি ফলাও করে ছাপা হয়েছে। সূত্র: আনন্দবাজার পত্রিকা


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com