শিরোনাম
টাওয়ারে উঠে ডিভোর্স চাইলেন!!
প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৭, ১৬:০৪
টাওয়ারে উঠে ডিভোর্স চাইলেন!!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

এ যেন বলিউডের ‘শোলে’ ছবিরই রিমেক! বিয়ের জন্য সুউচ্চ একটি টাওয়ারের উপর থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার হুমকি দিয়েছিলেন ধর্মেন্দ্র। তেলেঙ্গানাতেও দেখা গেল সেই একই দৃশ্য। তবে এবার বিয়ের জন্য নয়। ডিভোর্সের জন্য স্ত্রীকে হুমকি দিলেন ডাক্তার স্বামী।


তেলেঙ্গানার আরাপল্লি গ্রামে। বি অজয় কুমার রাও নামে ওই ডাক্তার দীর্ঘদিন ধরেই স্ত্রীর অত্যাচার সহ্য করতে করতে মানসিকভাবে হতাশাগ্রস্থ হয়ে পরেন।


এরপরই তিনি সিদ্ধান্ত নেন স্ত্রীকে ডিভোর্স দেবেন তিনি। ডিভোর্স কেস ফাইলও করেন তিনি। কিন্তু ডাক্তারবাবুর স্ত্রী একেবারে নাছোড়বান্দা৷ কিছুতেই স্বামীকে ছাড়বেন না।


অবশেষে আর কোনো উপায় না দেখে অজয় ৪০ ফুট উঁচু একটি টাওয়ারে উঠেন। সেখান থেকেই ক্রমাগত ডিভোর্সের আর্জি জানাতে থাকেন তিনি। এমনকি একটি চিঠিও তিনি উপর থেকে ফেলেন। চিঠিতে লেখা ছিল, তার স্ত্রী যদি তাকে ডিভোর্স না দেন তাহলে তিনি এখনই এই টাওয়ার থেকে ঝাঁপ দেবেন। এদিকে তার স্ত্রীও তার বিরুদ্ধে হেনস্থার অভিযোগ করেছে পুলিশের কাছে।


স্থানীয় বাসিন্দারা অজয়কে টাওয়ার থেকে নামান অনুরোধ করলেও তিনি নামেননি। অবশেষে খবর দেয়া হয় পুলিশকে।


পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। টাওয়ার থেকে নামিয়ে আনা হয় তাকে। পরে তাদের দু’জনকেই মনোরোগ বিশেষজ্ঞের কাছে পাঠানো হয়েছে কাউন্সিলিংয়ের জন্য। সূত্র: কলকাতাটোয়েন্টিফোরসেভেন


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com