শিরোনাম
হামলা চেষ্টাকারীকে না মেরে বুকে জড়িয়ে ধরলেন পুলিশ!
প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৭, ১৬:২৪
হামলা চেষ্টাকারীকে না মেরে বুকে জড়িয়ে ধরলেন পুলিশ!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

হঠাৎই ছুরি হাতে থানায় ঢুকে পড়েন এক ব্যক্তি। তবে পুলিশ অফিসার তার দিকে বন্দুক তাক না করে ধৈর্য ধরে বুঝিয়ে নিরস্ত্র করে বুকে জড়িয়ে ধরেন। এমনই ঘটনা ঘটেছে থাইল্যান্ডে। স্বাভাবিকভাবেই সেই ভিডিও ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

 

আন্তর্জাতিক সংবাদমাধ্যমে বলা হয়, ৪৫ বছরের ওই ব্যক্তি ছুরি হাতে হঠাৎ ব্যাংককের হুয়াই খোয়াং থানায় ঢুকে পড়েন। ভিডিওতে দেখা যায়, পুলিশ অফিসার আনিরুট মালি বন্দুক বের করে তাক না করে কথায় ভোলাতে থাকেন লোকটিকে। তার কথাতেই শেষ পর্যন্ত হাতের ছুরিটি তিনি দিয়ে দেন আনিরুটকে। এরপরই ওই ব্যক্তিকে চমকে দিয়ে তার দিকে দু’হাত বাড়িয়ে দিয়ে বুকে জড়িয়ে ধরেন তিনি।

 

আনিরুট জানান, ওই ছুরিধারীকে দেখেই তিনি বুঝতে পেরেছিলেন তার আচরণ মোটেই অপরাধীদের মতো নয়। হয়তো তিনি অত্যন্ত অবসাদগ্রস্ত অবস্থায় রয়েছেন, তাই এমন করছেন। আততায়ী তাকে সে কথাও বলেও ফেলেন। তাও একেবারে আনিরুটের আঞ্চলিক ভাষায়। তখন আনিরুট তাকে বলেন, ‘আমি বুঝতে পারছি। না হলে তুমি এমন করতে না। আমরা তো একই অঞ্চলের লোক। তোমায় যদি কোনো সাহায্য করতে পারি বলো, বন্ধু।’

 

এতেই গলে যান ওই ছুরিধারী। তিনি আনিরুটকে জানান, এক সময় সুরকার হিসেবে কাজ করলেও, পরে তিনি সেই পেশা থেকে সরে আসেন। কাজ করতেন সিকিউরিটি গার্ডের। কিন্তু সেখানেও পারিশ্রমিক পাননি। উল্টো হারিয়ে ফেলেন সাধের গিটারটিও। এসব ঘটনা থেকেই তীব্র অবসাদে ভুগতে থাকেন তিনি। তারই ফলস্বরূপ, থানায় ছুরি হাতে ঢুকে পড়া। 

 

আনিরুট বলেন, ‘তোমাকে আমার গিটারটা দিয়ে দেব। তোমার ছুরিটা আমায় দাও।’ এরপরই ওই ব্যক্তি আনিরুটকে ছুরিটি দিয়ে দেন। তাকে বুকে জড়িয়ে শান্ত করেন আনিরুট।  

 

বিবার্তা/নিশি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com