শিরোনাম
বিশ্বসুন্দরীদের মিষ্টি মিষ্টি ভুল!
প্রকাশ : ২২ মার্চ ২০১৭, ১০:২৪
বিশ্বসুন্দরীদের মিষ্টি মিষ্টি ভুল!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আমরা সবাই মানুষ। সে যেমন সুন্দরই হোক না কেনো, যে দেশেরই হোক না কেনো, যতই শিক্ষিত বা অশিক্ষিত হোক না কেনো জীবনের কোনো না কোনো সময় আমরা ভুল করে বসি জেনে বা না জেনে।


যারা মুকুটজয়ী সুন্দরী তাদের কিছু কিছু বাধ্যবাধকতার মধ্যে থাকতে হয় যেমন কোনো নঘ্ন ছবি প্রকাশ করা যাবে না, কোন ড্রাগ বা অপরাধের সাথে জড়ানো যাবে না ইত্যাদি ইত্যাদি। এসব হলে তাদের মুকুট নিয়ে নেবার অনেক উদাহরণও আছে। তার মধ্যে শীর্য দশটা উল্লেখ করা হলো।


রিমা ফকিহ, মিস ইউএসএ ২০১০: প্রথম মুসলিম মেয়ে যে এই মুকুটের অধিকারী। পুরস্কার পাবার পর তার ২০০৭ সালে তোলা পোল ড্যান্সিংয়ে ছবি জনসমক্ষে চলে আসে।


ভেনেসা উইলিয়ামস, মিস ইউএসএ ১৯৮৩:প্রথম আফ্রিকান আমেরিকান যিনি এই পুরস্কার জেতেন। জেতার পর পরই এক বছর আগে পেন্ট হাউস পত্রিকায় তোলা তার নগ্ন ছবি জনসমক্ষে চলে আসে। তিনি মুকুট ফিরিয়ে দিতে বাধ্য হন।


কেরী প্রিজীন, রানার আপ মিস ইউএসএ, ২০০৯: পুরস্কার পাবার পর তার আটটি নগ্ন ভিডিও প্রকাশ পায়। সেও পুরস্কার হারায় পরে।


লরা জুনিগা, মিস হিসপানিক আমেরিকা, ২০০৯: পুরস্কার পাবার দু’মাসের মাথায় ইনি তার বন্ধুদের সাথে পুলিশের কাছে ধরা খান ড্রাগস, পিস্তল এবং হুন্ডি ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে।


টারা কোনর, মিস ইউএসএ, ২০০৬: ড্রাগ এবং সমকামিতার জন্য ধৃত হয়েছিলেন। কিন্তু ডোনাল্ড ট্রাম্প কোনো এক অজানা কারণে তার মুকুট ফিরিয়ে নেননি।


মায়িশিয়া ব্রেগার, মিস ফ্রান্স, ২০০৪: ফ্রেঞ্চ প্লেবয় ম্যাগাজিনে ইনি পোজ দেবার জন্য ৬ মাসের জন্য পুরস্কার ফেরত দিতে বাধ্য হন।


ডেনিয়ল লয়েড, মিস গ্রেট ব্রিটেন, ২০০৬: প্লেবয় ম্যাগাজিনে নগ্ন ছবি উঠানোর দায়ে তার মুকুট ছিনিয়ে নেয়া হয়। পরে তিনি বিগ ব্রাদার অনুষ্ঠানে শিল্লা শেঠিকে অপমানের জন্য সমালোচিত হন।


কুমারী ফুলব্রাইট, মিস আরিজোনা, ২০০৬: এই সুন্দরী তার এক্স বয়ফ্রেন্ডকে অপহরণ এবং নির্যাতনের জন্য গ্রেফতার হন!


মেরী গেইজ, মিস ইউএসএ, ১৯৫৭: পুরস্কার পাবার পর তার সম্বন্ধে জানা যায যে উনি ২১ বছর বয়সী ছিলেন না; প্রতিযোগিতায় যেটা ন্যুনতম দরকার ছিলো, উনি ছিলেন ১৮। তাছাড়া, উনি আগেই দুবার বিবাহিত ছিলেন এবং ছিলেন দু বাচ্চার মা! এতে তিনি তার মুকুট হারান এবং পরে কয়েকবার আত্মহত্যার চেষ্টাও করেন এজন্য।


লিন্ডসে ইভানস, মিস টিন লুইজিয়ানা, ২০০৮: ইনি একজন অত্যন্ত সুন্দরী গর্দভ! ইনি একবার হোটেলে ডিনার খেতে যান এবং বিল না দিয়েই পালিয়ে চলে আসেন কিন্তু ব্যাগ ফেলে আসেন ভুলে! ঐ ব্যাগের মধ্যে পাওয়া যায় কোকেন! উনি এতে ধরা খান!


বিবার্তা/জিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com