৫৩ লাখ খরচ, বার্বি ডল হতে জেসি বানি
প্রকাশ : ১১ মে ২০২২, ০৯:৩২
৫৩ লাখ খরচ, বার্বি ডল হতে জেসি বানি
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় পুতুলের তালিকায় উপরে আছে ‘বার্বি ডল’। আর সেই পুতুলের মতো হতে চান বলে বিপুল অর্থ ব্যয়ে অস্ত্রোপচার করেছেন এক তরুণী। নাম তার জেসি বানি। তবে নিজের চেহারা পুরোপুরি বদলে ফেলার পরেও সন্তুষ্ট নন তিনি। জানালেন, শরীরে আরও বদল আনতে ভবিষ্যতে আরও অস্ত্রোপচার করাতে চান তিনি।


২১ বছর বয়সি জেসিকার জন্ম জার্মানিতে। বর্তমানে থাকেন অস্ট্রেলিয়ায়। মডেল হিসেবে তাঁকে নিয়ে আলোচনা শুরু হয় তাঁর আজব ‘কসমেটিক সার্জারির’ পর থেকে। বার্বি পুতুলের মতো চেহারা পেতে একাধিক বার এই ধরনের অস্ত্রোপচার করিয়েছেন তিনি। নিতম্ব, স্তন ও ঠোঁট বড় করার নানা অস্ত্রোপচারে এখনও পর্যন্ত খরচ হয়েছে প্রায় ৫৩ লক্ষ টাকা! অস্ত্রোপচারের পর নিজের নামও বদলে ফেলেছেন এই মডেল। তার বর্তমান পরিচয় জেসি বানি নামে।



জেসি বলেন, "ছোটবেলা থেকেই আমার খুব পছন্দের পুতুল বার্বি। কিন্তু, ধীরে ধীরে আমার মধ্যে একটা নেশার মতো চেপে যায় বার্বি ডলকে নিয়ে। এরপর থেকেই আমি ভাবতে থাকি কী ভাবে নিজেকে বার্বি ডলের মত করে তুলব। এরপরই আমি শুরু করে দিই, বিভিন্ন ধরনের সার্জারি। একটানা ৩ বছর ধরে বিভিন্ন ধরনের সার্জারি করার পরে, আমার চেহারায় অনেকটাই পরিবর্তন আসে"। জেসি আরো জানান, অস্ত্রোপচারের পর তাঁর সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করেছেন তাঁর পরিবারের সদস্যরা। গোটা বিষয়টি নিয়ে যে তিনি খুবই মর্মাহত সে কথাও সংবাদমাধ্যমকে জানান জেসিকা। বিশেষ করে ভাই ও দাদুর সঙ্গে যোগাযোগ না করতে পেরে খুবই কষ্টে রয়েছেন বলে জানান তিনি। তবে শরীরে বদল আনার প্রক্রিয়ায় ইতি টানতে রাজি নন তিনি। নিজের স্তনকে গোটা অস্ট্রেলিয়ার বৃহত্তম সিলিকনের স্তন বলে দাবি করে জেসিকা বলেন, ‘‘এবার আমি সবচেয়ে বড়সড় ঠোঁট গড়তে চাই।’’



বিভিন্ন মানুষের বিভিন্ন ধরনের শখ থাকে। কিন্তু, এই যুবতীর শখের কথা শুনে চোখ কপালে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল তিনি। প্রায় ৫৩ লাখ টাকা তিনি খরচ করেছেন বার্বি ডলের মতো হওয়ার জন্য। মেয়েদের বার্বি ডল পছন্দ হলেও, কেউ যে তার মতো হওয়ার জন্য এমন কাণ্ড ঘটাতে পারে তা ভাবাই যায় না। জানা গিয়েছে যে, ১৮ বছর বয়স থেকেই জেসিকা শুরু করে দেন বিভিন্ন ধরনের সার্জারি। একটানা ৩ বছর ধরে তিনি বিভিন্ন ধরনের সার্জারি করেন তার মুখে ও শরীরে। নিজেকে বার্বি ডলের মতো দেখানোর জন্য তিনি খরচ করেন প্রায় ৫৩ লাখ টাকা। বর্তমানে ২১ বছর বয়সী যুবতী এখন নিজের লুক নিয়ে বেশ খুশি। কিন্তু, তিনি ভবিষ্যতেও আরও সার্জারি করতে চান নিজেকে বার্বি ডলের মতো দেখতে চান।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া জেসি বানির কয়েকটি ছবি দেখেও বোঝা যায়, তাঁর চেহারা এবং মুখের অনেকটাই পরিবর্তন হয়েছে। কিন্তু, নিজেকে বার্বি ডলের মতো দেখানোর জন্য তার ঘটানো কাণ্ড, বেশ চমকে দেওয়ার মতোই।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com